• শিরোনাম


    ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আদিপত্য বিস্তারকে কেন্দ্রকরে দু’গ্রুপের সংঘর্ষে ১জন নিহত।

    সরাইল প্রতিনিধি। | ১২ অক্টোবর ২০১৮ | ৫:২৮ পূর্বাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আদিপত্য বিস্তারকে কেন্দ্রকরে  দু’গ্রুপের সংঘর্ষে ১জন নিহত।

    জনসাধারণের চলাচলের রাস্তা নিয়ে আওয়ামীলীগের স্থানীয় দুই নেতার দ্বন্দ্বের জের ধরে দু’গ্রুপের সংঘর্ষ হয়েছে। এতে হারুন অর রশিদ (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হন অন্তত অর্ধ-শতাধিক জন নারী ও পুরুষ।

    গতকাল বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের আখিঁতারা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।



    প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, আঁখিতারা গ্রামের একটি রাস্তা নিয়ে এনায়েত গোষ্ঠী ও সিপাহী গোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এনায়েত গোষ্ঠীর নেতৃত্ব দেন স্থানীয় আওয়ামীলীগ নেতা ও নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ কাজল চৌধুরী। সিপাহী গোষ্ঠীর নেতৃত্ব দেন আওয়ামীলীগ নেতা মোঃ আব্দুল হামিদ।

    এ রাস্তার বিষয়টি নিয়ে একপর্যায়ে এই দুই আওয়ামীলীগ নেতার মধ্যে চরম দ্বন্দ্বের সৃষ্টি হয়। এক পর্যায়ে বৃহস্পতিবার সকাল ৮টার দিকে দু’গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে সরাইল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দীর্ঘ চার ঘন্টা চেস্টার পর দুপুর ১২টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
    সরাইল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ মফিজ উদ্দিন ভূইঁয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে সময়কালকে জানান, এ সংঘর্ষে হারুন- অর রশিদ নামে একজন নিহত হয়েছেন। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে, এলাকায় দাঙ্গা পুলিশ মোতায়েন রয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।
    এবিষয়ে জানতে নোঁয়াগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজল চৌধুরীর সাথে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম