• শিরোনাম


    ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বসত বাড়ীতে বয়াবহ অগ্নিকান্ড, থানায় মামলা করেছে ক্ষতিগ্রস্তরা ।

    আশরাফুল মামুন | ১০ জানুয়ারি ২০১৯ | ৭:৩৩ অপরাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বসত বাড়ীতে বয়াবহ অগ্নিকান্ড, থানায় মামলা করেছে ক্ষতিগ্রস্তরা ।

    আখাউড়া রামধননগর গ্রামের ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় থানায় মামলা হয়েছে। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ মনির হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন।
    মামলা সূত্রে জানাগেছে, গত ২৭ নভেম্বর ২০১৮ দিবাগত গভীর রাতে মনির হোসেনের বসত ঘরে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ মনির হোসেনের বাড়ি পরির্দশন করে সরকারী সহায়তার আশ্ব্যাস দেন। ৩০ নভেম্বর মনির হোসেন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।
    মামলায় ক্ষতিগ্রস্থ মনির হোসেন বলেছেন, অগ্নিকান্ডের ঘটনায় টিভি, ফ্রিজ, পালসার মোটর সাইকেল, আসবাবপত্রসহ ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়।
    মামলায় তিনি আরো উল্লেখ্য করেছেন, গত ৩-৪ বছর ধরে তার প্রতিবেশী বেদন মিয়া ও তার স্ত্রীর সাথে বাড়ির সীমানা নিয়ে চরম মতবিরোধ চলছে। এই বিরোধীদের জের ধরে তারা মনির হোসেনকে বিভিন্ন সময় আক্রমন এবং প্রাননাশের হুমকি দিয়ে আসছিল। উক্ত আক্রোশের জের ধরে তারা এই অগ্নিকান্ডের ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করছেন মামলার বাদী মনির হোসেন।

    এদিকে মামলার বাদী মনির হেসেন অভিযোগ করে বলেন, তার প্রতিবেশী বেদন মিয়া ষড়যন্ত্র করে তার বাড়ী আগুনে পুড়িয়ে এখন তার বিরুদ্ধেই আবার আদালতে মিথ্যা মামলা দায়ের করে হয়রানি করছে এবং তাকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিচ্ছে। গত কিছুদিন আগে তার বাড়ীর সীমানা থেকে জোর পূর্বক গাছ কেটে নিয়ে গেছে। তিনি এ ঘটনায় তদন্ত পূর্বক ন্যায় বিচার চেয়েছেন প্রশাসনের কাছে।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম