• শিরোনাম


    ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় জোর পুর্বক স্কুল ছাত্রী কে তুলে নেয়ার অভিযোগ এক বখাটের বিরুদ্ধে।

    | ০৭ জানুয়ারি ২০১৯ | ৬:৪৭ অপরাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় জোর পুর্বক স্কুল ছাত্রী কে তুলে নেয়ার অভিযোগ এক বখাটের বিরুদ্ধে।

    আখাউড়ায় ৮ম শ্রেণীর এক ছাত্রীকে আশরাফুল ইসলাম জীবন (২২) নামে এক বখাটে তাঁর দলবল নিয়ে প্রকাশ্যে দেশীয় অস্ত্রের মুখে অপহরণ করেছে বলে অভিযোগ করেছেন অপহৃত ছাত্রীটির পিতা মোঃ কামাল খন্দকার । অপহৃত হওয়ার ৪ দিন পার হলেও এখনো ছাত্রীটি উদ্ধার না হওয়ায় আতঙ্কে আছে জানি পরিবার টি।

    ঘটনার বিবরণে জানা যায়, গত ৩ জানুয়ারি বিকালে আখাউড়া উপজেলার সীমান্তবর্তী মনিয়ন্দ ইউনিয়নের মনিয়ন্দ গ্রামের দক্ষিণপাড়ায় এই অপহরণ এর ঘটনা ঘটেছে। সানিয়া মনিয়ন্দ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।



    এ অপহরণের ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে আখাউড়া থানায় অপহৃত সানিয়ার বাবা মো. কামাল খন্দকার বাদি হয়ে মামলা দায়ের করেন।

    সানিয়ার বাবা মো. কামাল খন্দকার জানান, আখাউড়া উপজেলার মনিয়ন্দ গ্রামের ফায়েজ মিয়ার বখাটে ছেলে জীবন মিয়া দীর্ঘ দিন থেকে তার মেয়েকে স্কুলে যাওয়া আসার পথে কুপ্রস্তাব দেয়াসহ প্রেম নিবেদন করে আসছে। প্রেম প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে বৃহস্পতিবার বিকালে স্থানীয় চিহ্নিত সন্ত্রাসী শাহীন (৩০) ও জিলানী (২২) কে সঙ্গে নিয়ে রাম দা ও ছুড়িসহ দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে প্রকাশ্যে সিএনজি অটোরিকশায় করে জোরপূর্বক সানিয়াকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। এ সময় সানিয়ার মা জাহেরা বেগম বাঁধা দিলে সন্ত্রাসীরা তাকেও মারধর করে।
    বখাটে জীবনের পরিবার বিষয়টি নিয়ে বেশি বাড়াবাড়ি করতে হুমকি ধামকি দিচ্ছে বলে জানিয়েছেন অপহৃতার মা হাজেরা বেগম।

    আখাউড়া থানার ওসি (তদন্ত) মো. আরিফুল আমিন বলেন, ভিকটিম উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে। অপহরণকারীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম