• শিরোনাম


    ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপারের অনুরোধে নবীনগর হেফাজতের সকল কর্মসূচী স্থগিত

    নবীনগর প্রতিনিধিঃ | ১৮ জুলাই ২০১৮ | ৬:১১ অপরাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপারের অনুরোধে নবীনগর হেফাজতের সকল কর্মসূচী স্থগিত

    ব্রাক্ষণবাড়িয়া জেলা পুলিশ সুপার জনাব আনোয়ার হোসাইন সাহেবের-এর বিশেষ অনুরোধে নবীনগরের আলেম-উলামাদের পরামর্শক্রমে উপজেলার সার্বিক শান্তি শৃঙ্খলা বজায় রাখা ও জনসাধারণের জান-মালের নিরাপত্তার কথা বিবেচনা করে হেফাজতে ইসলাম নবীনগর উপজেলা শাখা ঘোষিত আগামী ২৬ শে জুলাই নবীনগর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে শানে রেসালত সম্মেলনসহ ১৯ শে জুলাই-এর গণ-মিছিল ও ২১ শে জুলাই-এর মানববন্ধন কর্মসূচী আপাতত স্থগিত করা হয়েছে। আজ বুধবার সকাল ১০টায় উপজেলা কার্যালয়ে হেফাজতে ইসলাম নবীনগর শাখার এক জরুরী সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়।

    সভায় সভাপতিত্ব করেন উপজেলা সভাপতি মাওলানা আমিরুল ইসলাম। সঞ্চালনা করেন উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল কাইয়ুম ফারুকী। উপস্থিত ছিলেন সহ-সভাপতি মাওলানা মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক মাওলানা আনোয়ার হোসাইন, মাওলানা আমজাদ হোসাইন আশরাফী, মাওলানা মাসুদুর রহমান, মাওলানা আব্দুল জলিল, মাওলানা আরিফ, মাওলানা হোসাইন আহমদ, মাওলানা ওয়ালীউল্লাহ, মাওলানা আশরাফুল ইসলাম, মাওলানা সানাউল্লাহ, মাওলানা সাঈদুল ইসলাম, মাওলানা আবু নাঈমসহ উপজেলা হেফাজতের নেতৃবৃন্দ।



    সভায় নেতৃবৃন্দ বলেন, হেফাজত একটি অরাজনৈতিক ঈমানী সংগঠন। রাজনীতির মারপ্যাচ ও কোন অপ্রীতিকর ঘটনায় হেফাজত জড়াতে চায় না। একই সাথে কোন নাস্তিক-মুরতাদের মিষ্টি কথায়ও হেফাজত কান দেয় না। নাস্তিক-মুরতাদদের বিরুদ্ধে আমাদের অবস্থান পূর্বের মতই আছে এবং ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ। হেফাজত কারো প্রভাব-প্রতিপত্তি নয়, সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে আলেম-উলামা ও সংগঠনের শীর্ষনেতাদের মতামতকেই গুরুত্ব দেয়। আমরা এই আলোকেই আমাদের কর্মসূচী স্থগিত করেছি। সবাই ভাল থাকবেন। আল্লাহ হাফেজ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম