• শিরোনাম


    বেগমগঞ্জ উপজেলার যুবদল নেতা সোহাগের উদ্যোগে বেগম জিয়ার রোগ মুক্তি ও ঈদ সামগ্রী বিতরণ

    বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী, নোয়াখালী প্রতিনিধি। | ১১ মে ২০২১ | ৩:২৩ পূর্বাহ্ণ

    বেগমগঞ্জ উপজেলার  যুবদল নেতা সোহাগের উদ্যোগে বেগম জিয়ার রোগ মুক্তি ও ঈদ সামগ্রী বিতরণ

    কভিড -১৯ সারা পৃথিবী যখন মৃর্ত্যুর মিছিল ও আক্রান্তের সারি দীর্ঘ হচ্ছে। খেটে খাওয়া মানুষের সংসার চালাতে হিমসিম খেতে হচ্ছে! আর তখনি সমাজের হত-দরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়ালেন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়ন যুবদলের সভাপতি মাহমুদুর হাসান সোহাগের অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

    সোমবার ১০ই মে বিকালে রাজগঞ্জ ইউনিয়ন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সভাপতি মাহমুদুর হাসান সোহাগের ইউনিয়ন যুবদলের সদস্য সচিব নুর মোহাম্মদ বাবুল সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠান শুরু হয়েছে।



    বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তির ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে
    প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা যুবদলের (সাবেক) সভাপতি, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নোয়াখালী জেলার সভাপতি ও বেগমগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি বাবু কামাখ্যা চন্দ্ৰ দাস।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজগঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি হারুন অর রশিদ, বেগমগঞ্জ উপজেলা যুবদল সদস্য এফ টি ফারুক প্রমূখ।

    আরো উপস্থিত ছিলো, বেগমগঞ্জ উপজেলা ছাত্রনেতা দাউদুর রহমান ফারহান, রাজগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের সাধারন সম্পাদক কাজী মিলন সহ উপজেলা ইউনিয়ন বিএনপি, যুবদল ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

    সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তির ও মুসলিম উম্মাহর শান্তি কল্যাণ কামনা দোয়া করা হয় পরে সমাজের ২০০ শত অসহায় দুঃস্থ হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম