• শিরোনাম


    বেগমগঞ্জে যুবলীগ নেতা পলাশের উপর সন্ত্রাসী হামলার বিচার চাইলেন এলাকাবাসী

    নোয়াখালী প্রতিনিধিঃ | ২২ মে ২০২১ | ৫:৩৫ অপরাহ্ণ

    বেগমগঞ্জে যুবলীগ নেতা পলাশের উপর সন্ত্রাসী হামলার বিচার চাইলেন এলাকাবাসী

     

    নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়ন যুবলীগের সভাপতি পদপ্রার্থী রেজাউল হক পলাশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।



    শনিবার (২২ মে) সকালে ইউনিয়নের পশ্চিম খালিশপুর ছমি চৌকিদার বাড়ির সামনেঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে কয়েকশ নারী-পুরুষ অংশ গ্রহণ করে।

    এসময় বক্তারা বলেন, পুকুরের মাছ ধরাকে কেন্দ্র করে সন্ত্রসীরা পলাশকে কুপিয়ে মারাত্মক আহত করে। পলাশের শরীরের বিভিন্ন স্থানে ২১ টি কোপ দেয়। তাকে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠায়। বর্তমানে পলাশ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এ ঘটনায় আহতের পিতা মাস্টার জয়নাল আবেদীন বেগমগঞ্জ মডেল থানায় বাবু, ফিরোজ, ইকবাল হোসেন মেম্বার, জাবেদ, বাঁধন, লোকমান ও সেলিমকে আসামী করে মামলা করে। এখন পর্যন্ত কোন আসামী গ্রেফতার হয়নি। বক্তারা আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।
    এসময় উপস্থিত ছিলেন, মাস্টার জয়নাল আবেদীন, ফিরোজ উদ্দিন, নিজাম উদ্দিন, হাফেজ নজির আহম্মেদ, হুমায়ুন কবির, হাফেজ আরিফ বিল্লা, খুরশিদ আলম, আলমগীর, আনোয়ার হোসেন, মো সবুজ, নাদেরুজ্জামান, মোরশেদ আলমসহ এলাকার বিভিন্ন স্তরের গন্যমান্য ব্যক্তিবর্গ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম