• শিরোনাম


    বেগমগঞ্জে পুলিশের সাঁড়াশি অভিযানে সাদ্দাম বাহিনীর প্রধানসহ ০৫ আসামী গ্রেফতার,অস্ত্র-গুলি ও মাদক উদ্ধার।

    রিয়াজ উদ্দিন রুবেল, স্টাফ রিপোর্টার, নোয়াখালী। | ২৮ অক্টোবর ২০২০ | ১২:৩১ পূর্বাহ্ণ

    বেগমগঞ্জে পুলিশের সাঁড়াশি অভিযানে সাদ্দাম বাহিনীর প্রধানসহ ০৫ আসামী গ্রেফতার,অস্ত্র-গুলি ও মাদক উদ্ধার।

    নোয়াখালী বেগমগঞ্জ থানার পুলিশ গত ২৬/১০/২০২০খ্রিঃ তারিখ বিকাল হতে রাতভর ব্যাপক অভিযান পরিচালনা করে খুন, ধর্ষণ, অপহরণ ও অস্ত্র মামলার মোষ্ট ওয়ান্টেড পলাতক আসামী শিবির ক্যাডার ও সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেন(২৯), পিতা-মৃত সায়েদুল হক, সাং-কোটরা মহব্বতপুর, থানা-বেগমগঞ্জকে গ্রেফতারী পরোয়ানামূলে গ্রেফতার করে।

    তার দেওয়া তথ্যের ভিত্তিতে কোটরা মহব্বতপুর এলাকায় তার দেখানো ও নিজ হাতে বের করে দেওয়া মতে ৩টি কার্তুজসহ একটি দেশীয় পাইপগান উদ্ধার ও জব্দ করে পুলিশ। অভিযানে জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ চলাকালে ২নং গোপালপুর ইউনিয়নের তুলাচারা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নির্বাচনী নিরাপত্তা ডিউটিতে নিয়োজিত আনসার সদস্য মোঃ নুরনবী হেঞ্জু(৪৫) কে কর্তব্যরত অবস্থায় গুলি করে হত্যা মামলায় দীর্ঘদিন পলাতক থাকা ১নং আসামী হাবিবুরর রহমান(২১), পিতা-আব্দুল মালেক, সাং-তুলাচারা, থানা-বেগমগঞ্জ, নোয়াখালীকে একই দিন গভীর রাতে তুলাচারা এলাকা হতে গ্রেফতারী পরোয়ানামূলে গ্রেফতার করে পুলিশ। তার তথ্য মতে তুলাচারা থেকে তার দেখানো ও নিজ হাতে বের করে দেওয়া ১ রাউন্ড কার্তুজসহ একটি দেশীয় পাইপগান উদ্ধার করে।



    সোনাইমুড়ী থানার বহুল আলোচিত ফারুক হোসেন হত্যা মামলার পলাতক আসামী মোঃ রাজু(৩৫), পিতা-সামছুল হক, সাং-রেজ্জাকপুর, থানা-বেগমগঞ্জ, নোয়াখালীকে গ্রেফতারী পরোয়ানা মূলে তার নিজ বাড়ী হতে গ্রেফতার করে।
    এই সাঁড়াশি অভিযানে মাদক ব্যবসায়ী মোঃ জাফর(৩৫), পিতা-মৃত বেচু মিয়া, সাং-মীরওয়ারিশপুর, থানা-বেগমগঞ্জ, জেলা-নোয়াখালীকে মীরওয়ারিশপুরস্থ কাঠের পোল হতে ১০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ গ্রেফতার করে বেগমগঞ্জ থানা পুলিশ। অভিযানে গ্রেফতারী পরোয়ানামূলে ০৩ মাসের সাজা প্রাপ্ত পলাতক আসামী মোঃ বারেক(৩২), পিতা-আবদুল মতিন, সাং-আমানউল্যাপুর, থানা-বেগমগঞ্জ, জেলা-নোয়াখালীকে তার নিজ বাড়ী হতে গ্রেফতার করে বেগমগঞ্জ থানা পুলিশ।

    গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় অস্ত্র ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা রুজু করে অাজ ২৭/১০/২০২০ খ্রিঃ তারিখ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম