• শিরোনাম


    বেগমগঞ্জে ডিবির অভিযানে অস্ত্র-গুলি উদ্ধার, আটক-২

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, স্টাফ রিপোর্টারঃ | ০৯ নভেম্বর ২০২১ | ১২:৪০ অপরাহ্ণ

    বেগমগঞ্জে ডিবির অভিযানে অস্ত্র-গুলি উদ্ধার, আটক-২

    নোয়াখালীর বেগমগঞ্জের রমনীরহাট বাজারে গত রোববার সন্ধ্যায় সাহাব উদ্দিন বাহিনীর একদল অস্ত্রধারী সন্ত্রাসী মহড়া দেয়। খবর পেয়ে ২ অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে দুটি দেশীয় পাইপগান ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করে ডিবি পুলিশ।

    গ্রেফতারকৃতরা হলো, উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের রামপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে রাকিব ওরফে রাকিব চোরা (১৯) ও একই ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের এনায়েত নগর গ্রামরে রফিক উল্যার ছেলে দেলোয়ার হোসেন বাবু (২১)।



    মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুরে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে গতকাল সোমবার রাত ৯টার দিকে উপজেলার আলাইয়াপুর ইউনিয়ন থেকে তাদের গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

    নোয়াখালীল পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন। তিনি আরো জানান, ২ সন্ত্রাসীকে আটককের পর ডিবি পুলিশের জিজ্ঞাসাবাদে তারা তাদের নিকট অস্ত্র-গুলি আছে বলে স্বীকার করে। পরে তাদের দেখানো এবং নিজ হাতে বেগমগঞ্জর ৪নং আলাইয়ারপুর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের বাহাদুরপুর গ্রামের বাবলুর সুপারি বাগানের দক্ষিণ পাশে ওয়ারিশ হাজী বাড়ির যৌথ ডোবার উত্তর পাড়ে ঝোপঝাড়ের ভিতর থেকে ২ টি দেশীয় তৈরী পাইপগান ও ৪ রাউন্ড শটগানের গুলি উদ্ধার করে ডিবি পুলিশ।

    এসপি মো.শহীদুল ইসলাম বলেন, গত ৭ নভেম্বর সন্ধ্যায় গ্রেফতারকৃত আসামিরা আলাইয়াপুর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের বাদশা লাল ওরফে চান (২০), মিহির (১৯)সহ উপজেলার রমনীরহাট বাজারে অস্ত্রের মহড়া দেয়। উক্ত সংবাদের ভিত্তিতে (ডিবি) পুলিশ দুই অস্ত্রধারীকে গ্রেফতার করে। আসামি রাকিবের বিরুদ্ধে বেগমগঞ্জ থানার পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় দুই আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম