• শিরোনাম


    বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের প্রতিবাদে সু্বর্ণচরে মানববন্ধন

    রিয়াজ উদ্দিন রুবেল, স্টাফ রিপোর্টার,নোয়াখালী। | ০৬ অক্টোবর ২০২০ | ২:২৫ পূর্বাহ্ণ

    বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের প্রতিবাদে সু্বর্ণচরে মানববন্ধন

    নোয়াখালী বেগমগঞ্জ উপজেলায় গৃহবধূকে বিবস্ত্র করে মধ্যযুগীয় কায়দার বর্বরোচিত নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন করেছে সুবর্ণচরের সর্বস্তরের জনগণ।

    ৫ অক্টোবর (সোমবার) সকালে উপজেলার চরবাটা খাসেরহাট রাস্তার মাথায় এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে স্বপ্নচূড়া সংগঠন।



    স্বপচূড়া সংগঠনের অন্যতম সদস্য কাজল এর পরিচালনায় মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, নোবিপ্রবি শিক্ষার্থী আশরাফ হোসেন,মশিউর রহমান, চবি শিক্ষার্থী ইয়াহিয়া,সমাজকর্মী কাজল, সাউদার্ন ইউনির্ভাসিটির শিক্ষার্থী সাজেদুর রহমান। মানববন্ধনে কলেজ শিক্ষার্থী, সংগঠনের সদস্যসহ সর্বস্তরের মানুষ অংশ গ্রহণ করেন।

    উল্ল্যেখ্য যে, রোববার (৪ অক্টোবর) দুপুরের দিকে ঘটনার ৩২দিন পর গৃহবধূকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ পেলে তা ভাইরাল হয়ে যায়। ঘটনার পর থেকে গত ৩২ দিন অভিযুক্ত স্থানীয় দেলোয়ার, বাদল, কালাম ও তাদের সহযোগীরা নির্যাতিতা গৃহবধূর পরিবারকে কিছু দিন অবরুদ্ধ করে রাখে। একপর্যায়ে তার পুরো পরিবারকে বসত বাড়ি ছাড়তে বাধ্য করলে পুরো ঘটনা দীর্ঘদিন স্থানীয় এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের অগোচরে থাকে। পরে ঘটনার জানাজানি হলে পুলিশ কয়েক দফায় অভিযান পরিচালনা করে প্রধান আসামি সহ এপর্যন্ত ৪ আসামিকে আটক করেছে।

    মানববন্ধনে ভক্তারা ঘটনার সাথে জড়িত সকলকে অতি দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবি করেন এবং নারী নির্যাতন বন্ধে বিভিন্ন স্লোগান ও প্রতিবাদী পেস্টুন প্রদর্শন করেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম