• শিরোনাম


    বেগমগঞ্জে কাদিরপুর শান্তি সংঘ ব্লাড ফাউন্ডেশনের মেধা বৃত্তি পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

    মোহাম্মদ দেলোয়ার হোসেন,নোয়াখালী,জেলা প্রতিনিধি।  | ১০ ফেব্রুয়ারি ২০২০ | ১২:৩১ অপরাহ্ণ

    বেগমগঞ্জে কাদিরপুর শান্তি সংঘ ব্লাড ফাউন্ডেশনের মেধা বৃত্তি পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

    নোয়াখালীর বেগমগঞ্জের সাহেবের হাট কাদিরপুর উচ্চ বিদ্যালয় মাঠে শান্তি সংঘ ব্লাড ফাউন্ডেশন এর উদ্যেগ মেধা বৃত্তি পরীক্ষা পুরষ্কার বিতরণী ও বিনামূল্যে বই বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

    অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বেগমগঞ্জের মাটি ও মানুষের নেতা গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য নোয়াখালী -৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মামুনুর রশীদ কিরন,উদ্বোধক ছিলেন ডা: এ.বি.এম জাফর উল্লাহ চেয়ারম্যান জেলা পরিষদ, নোয়াখালী। এছাড়াও স্থানীয় আ,লীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতৃবর্গ ও চৌমুহনী সরকারী এস.এ কলেজের অন্যতম নেতা হুমায়ুন কবীরও উপস্থিত ছিলেন।



    আলহাজ্ব মামুনুর রশীদ কিরন এমপি শান্তি সংঘ ব্লাড ফাউন্ডেশন এ রকম মহৎ উদ্যোগকে সাধুবাদ জানান। শিক্ষার্থীদের উদ্দেশ্যে শিক্ষামূলক বক্তব্য ও উপস্থাপন করেন। তিনি বলেছেন, জীবনে বড় হতে হলে আগে বড় স্বপ্ন দেখতে হবে। নিজ লক্ষ্যে পৌঁছতে স্বপ্নকে বাস্তবায়িত করতে হবে কঠোর অধ্যবসায় ও পরিশ্রমের মাধ্যমে। ছোট ছোট স্বপ্ন দেখে কেউ বড় হতে পারবে না, নিজেকে লক্ষ্যে পৌঁছাতে পারবে না। যে কোনো মানুষ যদি বড় স্বপ্ন দেখে, তাহলে তার পক্ষে হিমালয় ছোঁয়া অসম্ভব হবে না। লক্ষ্য যদি ঠিক থাকে, তাহলে স্বপ্ন অবশ্যই বাস্তবে রূপায়িত হবে। তিনি বলেন, চেষ্টা সফলতার অন্যতম সিঁড়ি। সমাজকে জানতে হলে, বুঝতে হলে ভালো বই পড়তে হবে। পড়াশোনার জন্যে বয়স প্রয়োজন হয় না, সব সময় পড়াশোনা করতে হবে। জগৎটাকে জানতে হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম