• শিরোনাম


    বৃহস্প‌তিবার রোডমার্চ স্থগিত, শুক্রবারে রাজশাহীতে জনসভা হবে: ফখরুল

    | ০৮ নভেম্বর ২০১৮ | ৫:৪৮ পূর্বাহ্ণ

    বৃহস্প‌তিবার রোডমার্চ স্থগিত, শুক্রবারে রাজশাহীতে জনসভা হবে: ফখরুল

    বৃহস্পতিবার ঢাকা থেকে রাজশাহীর পথে জাতীয় ঐক্যফ্রন্টের যে রোডমার্চ ছিলো তা স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব এবং ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
    রোডমার্চ স্থগিত করে মির্জা ফখরুল বলেন: আগামীকাল তফসিল ঘোষণার তারিখ রয়েছে, তফসিল ঘোষণা হলে আমরা আমাদের রোডমার্চের সিদ্ধান্ত নেবো। আপাতত রোডমার্চ কর্মসূচি স্থগিত। তবে শুক্রবার সেখানকার জনসভা হবে।
    বুধবার রাজধানীর গুলশান বিএনপির চেয়ারপার্সনের কার্যালয়ে সাংবাদিক তিনি এসব কথা বলেন।

    ফখরুল বলেন: আগামীকাল তফসিল ঘোষণা ও যেসব জেলার উপর দিয়ে রোডমার্চ যাবে সেখানকার নেতাকর্মীদের মামলা, গ্রেপ্তার হওয়ার বিষয়গুলোর করণেই মূলত কালকের রোর্ডমার্চ স্থগিত করেছি।
    তিনি বলেন: দু’দফা সংলাপে মূল বিষয়গুলোতে কোন ফলাফল পাইনি, আবারো আলোচনার কথা বলেছি। দেখা যাক কী হয়। তাছাড়া চলমান আন্দোলনের অংশ হিসেবেই সংলাপে যাওয়া, আমরা বলেছি আলোচনার কথা তারা সময় বের করবেন এবং কিছুটা রাজিও হয়েছেন তারা।
    এ সময় বঙ্গবীর কাদের সিদ্দিকী উপস্থিত ছিলেন।
    তিনি বলেন: প্রধানমন্ত্রী আলোচনায় বলেছেন, রাস্তা বন্ধ করবেন না, মাঠে সমাবেশ করুন কাউকে গ্রেপ্তার করা হবে না, কিন্তু গতকালের জনসভা শেষে অসংখ্য নেতাকর্মী গ্রেপ্তার করা হয়েছে। প্রধানমন্ত্রী বলেন একরকম, তার নিচের লোকেরা কাজ কর্ম করেন আরেক রকম। গাড়ি চলছে উল্টোপথে, দেশ চলছে উল্টোপথে।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম