• শিরোনাম


    বৃহস্পতিবার রাজধানীতে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি করায় ৫ ফার্মেসিকে জরিমানা

    | ৩০ নভেম্বর ২০১৮ | ৫:৫২ পূর্বাহ্ণ

    বৃহস্পতিবার রাজধানীতে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি করায় ৫ ফার্মেসিকে জরিমানা

    মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির করায় রাজধানীর চার ফার্মেসিকে এক লাখ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।
    প্রতিষ্ঠানগুলো হলো- মা মেডিকেল কর্নার, ডি আর ফার্মা, আলহামদুলিল্লাহ ভ্যারাইটিজ স্টোর, মা ফার্মা ডিপার্টমেন্ট স্টোর এবং যমুনা মেডিকেল হল।
    বৃহস্পতিবার রাজধানীর সবুজবাগ ও বনশ্রী-রামপুরা এলাকায় অভিযান চালিয়ে এসব প্রতিষ্ঠানকে মোট এক লাখ টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে মেয়াদোর্ত্তীণ ওষুধ স্পটে ধ্বংস করা হয়।
    অভিযান পরিচালনা করেন অধিদফতরের ঢাকা জেলা অফিসের সহকারী পরিচালক আব্দুল জব্বার মণ্ডল। তদারকি কাজে সার্বিক সহায়তা করেন এপিবিএন-১ এর সদস্যরা।
    আব্দুল জব্বার মন্ডল জানান, বৃহস্পতিবার সবুজবাগ ও বনশ্রী রামপুরা এলাকায় বিভিন্ন ফার্মেসিতে অভিযান চালানো হয়। অভিযানে মা মেডিকেল কর্নারকে ১৫ হাজার টাকা, ডি আর ফার্মাকে ১৫ হাজার টাকা, আলহামদুলিল্লাহ ভ্যারাইটিজ স্টোরকে ২০ হাজার টাকা, মা ফার্মা ডিপার্টমেন্ট স্টোরকে ৩০ হাজার টাকা এবং যমুনা মেডিকেল হলকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।
    একইসঙ্গে তাদের সতর্ক করা হয়েছে। ভবিষ্যতে এ ধরনের অপরাধ করলে আইন অনুযায়ী আরও কঠোর শাস্তি দেয়া হবে। এছাড়া জনস্বার্থে এ ধররের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

    Facebook Comments



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম