• শিরোনাম


    বিয়ের প্রলোভনে ধর্ষণ, অর্থ আত্মসাৎ ও মারধোর; মুহুরী বক্করের বিরুদ্ধে অভিযোগ

    সোনাগাজী (ফেনী) প্রতিনিধি : | ২৫ অক্টোবর ২০২০ | ১:৪১ অপরাহ্ণ

    বিয়ের প্রলোভনে ধর্ষণ, অর্থ আত্মসাৎ ও মারধোর; মুহুরী বক্করের বিরুদ্ধে অভিযোগ

    ফেনীর সোনাগাজীতে এক গৃহবধূ (২৬) কে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন ও ৪ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে ফেনীর আইনজীবি সহকারি আবু বক্কর (৪৫) এর বিরুদ্ধে। আবু বক্কর সোনাগাজী উপজেলার মির্জাপুর গ্রামের কাদের চৌকিদার বাড়ীর আবদুল মালেকের ছেলে।

    এ ঘটনায় ফেনী আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন ভিকটিম। আদালত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ফেনীকে মামলাটি তদন্তের নির্দেশ দিয়েছেন।



    এজাহার সুত্রে জানা যায়, ফুলগাজীর এক যুবকের সাথে দশ বছর আগে ওই নারীর বিয়ে হয়। তাদের ঘরে একটি কন্যা সন্তান রয়েছে। ২০১৯ সালে স্বামীর একটি মামলার জন্য আদালতে গেলে বক্করের সাথে তার পরিচয় হয়। বক্কর ওই নারীকে বিয়ে সহ নানান প্রলোভন দেখিয়ে তার স্বামীকে তালাক দিতে বলে।

    বক্করের পরামর্শে স্বামীকে তালাক দিয়ে মোহরানা মামলা দেয় ওই নারী। কৌশলে আদায়কৃত মোহরানার ৪লক্ষ টাকা আত্মসাত করে আবু বক্কর। কিছুদিন পর একটি সাদা কাগজে ওই নারীর স্বাক্ষর নিয়ে বিয়ের ভুয়া কাবিন সাজিয়ে টানা ৩মাস ধর্ষন করে আবু বক্কর। গ্রামের বাড়ীতে বক্করের বৌ থাকার বিষয়টি জানাজানি হলে উভয়ের মধ্যে দ্বন্ধের সুত্রপাত হয়।

    ভিকটিম জানায়, বাড়ীতে গেলে মারধর করে তাই তিনি বাপের বাড়ীতে অবস্থান করছেন। আদালতে মামলা দেয়ার পর থেকে বক্কর তাকে হত্যার হুমকি দিচ্ছে। হুমকির বিষয়ে মডেল থানায় একটি সাধারন ডায়েরি করেছেন।

    এ ব্যাপারে আবু বক্কর অর্থ আত্মসাতের বিষয়টি অস্বীকার করে জানায়, উভয়ের মধ্যে সম্পর্ক হওয়ার পর থেকে সে বিয়ের দাবি করে আসছে । তার প্রথম স্ত্রী থাকায় বিয়ে করা সম্ভব নয় বলে জানান।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম