• শিরোনাম


    বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন

    নোয়াখালী প্রতিনিধিঃ | ২৭ জুন ২০২১ | ১০:২৩ অপরাহ্ণ

    বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন

    নোয়খালীর সুবর্ণচরে বিয়ের দাবিতে প্রেমিকার বাড়িতে অনশন করেছে এক কিশোরী প্রেমিকা (১৭)। তবে এ ঘটনার সময় পলাতক ছিলেন প্রেমিক আলাউদ্দিন।

    রোববার (২৭ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার ৩ নং চরক্লার্ক ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের উরিরচর গ্রামের নুর ইসলামের বাড়ীতে এই অনশন করেন কিশোরী। খবরটি ছড়িয়ে পড়লে শত শত এলাকাবাসী ভিড় করেন প্রেমিক আলা উদ্দিনের বাড়ীতে।



    অভিযুক্ত প্রেমিক আলা উদ্দিন (২১) উপজেলার ৩ নং চরক্লার্ক ইউনিয়নের ৮নং ওয়ার্ডের উরিরচর গ্রামের নুর ইসলামের পুত্র।

    কিশোরী অভিযোগ করেন, ২০১৮ সালের শেষের দিকে আলা উদ্দিন চাঁদপুর হাজিগঞ্জের মোহাম্মদপুর গ্রামে তাদের পাশের বাড়ীতে টিউবয়েল বসানোর কাজ করে। ওই বাড়িতে প্রাইভেট পড়ার সুবাধে আলা উদ্দিন প্রায় তাকে প্রেমের প্রস্তাব দিত। পরে দীর্ঘ দিন ফোনে কথা বলার পর বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় চাঁদপুরের কয়েকটি হোটেলে নিয়ে একাধিকবার তাকে ধর্ষণ করে। এখন আলা উদ্দিনের বাবা-মা তাকে মেনে নিতে রাজি নয়।

    পরে আমার বাবা সহ ৩ নং চরক্লার্ক ইউপি চেয়ারম্যান আবুল বাসারের কাছে মৌখিক অভিযোগ করলে ছেলে লুকিয়ে থাকায় চেয়ারম্যান ছেলেকে হাজির করবে মর্তে উভয় পক্ষের কাছ থেকে মুচলেকা নেন এবং ১ মাসের সময় নেন। গত ২০ জুন আমি জানতে পারি আলা উদ্দিনের সাথে তার খালাতো বোনের বিয়ের প্রস্তুতি চলছে। পরে আমি আলা উদ্দিনের বাড়ীতে এসে অবস্থান নিলে তার পরিবারের সদস্যরা আমাকে গালমন্ধ করে বের করে দেয়। আলা উদ্দিন তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ করে দেয়। উপায়ান্তর না দেখে আজ সকালে তার বাড়িতে অবস্থান করি। আলা উদ্দিনকে তার পরিবার লুকিয়ে রেখেছে। তারা যদি আলা উদ্দিনকে এনে এ ঘটনায় সুষ্ঠু বিচার না করে তাহলে আমি এখানেই আত্নহত্যা করবো।

    চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল হক তরিক খন্দকার বলেন, বিষয়টি আমি শুনেছি। লিখিত অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম