• শিরোনাম


    বিয়ের কিছুক্ষণ পরই নব দম্পতির মৃত্যু

    রিপোর্ট: মোস্তাফিজুর রহমান, আন্তর্জাতিক প্রতিবেদক | ২৬ আগস্ট ২০১৯ | ৮:০৪ অপরাহ্ণ

    বিয়ের কিছুক্ষণ পরই নব দম্পতির মৃত্যু

    সেই স্কুলজীবন থেকে প্রেম হারলে ও রিয়ান মর্গানের। বড় হওয়ার পরেও ছোটবেলার সেই প্রেম ভেঙে যায়নি। বরং আরও পূর্ণতা পেয়েছিল। দু’জনেই ঘর বাঁধার স্বপ্ন থেকেই বিয়ের পিড়িতে বসেন। কিন্তু তার সুখ বেশিক্ষণ স্থায়ী হলো না। বিয়ের পর তারা দাম্পত্য জীবন কাটালেন মাত্র কয়েক মিনিট। এরপরেই শেষ হয়ে গেল সব।

    যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের বাসিন্দা রিয়ানের সঙ্গে হারলের বিয়ে ছিল শুক্রবার। কোর্টরুমে বিয়ের সময় বেশ উচ্ছ্বসিত ছিল এই দম্পতি। তখন কে জানত যে, তাদের এই উচ্ছ্বাসের স্থায়ীত্ব মাত্র অল্প কিছুক্ষণ?বিয়ের পর নববধূকে নিয়ে বাড়ির দিকে রওনা দেন রিয়ান। কিন্তু আচমকাই হাইওয়েতে ওঠার কিছুক্ষণ পর একটি ট্রেলারের সঙ্গে ধাক্কা লাগে নবদম্পতির গাড়িটি। সঙ্গে সঙ্গেই গাড়িটি উল্টে যায়। ঘটনাস্থলেই মা রা যান বর-বধূ। জীবন শুরু হওয়ার আগেই নিভে গেল। বিয়ের পোশাকেই না ফেরার দেশে পাড়ি জমালেন সদ্য বিবাহিত রিয়ান ও হারলে।



    রিয়ানের মা ও বোন ছিলেন নবদম্পতির গাড়ির ঠিক পেছনে। নিজের ছেলে ও বৌয়ের মৃ ত্যু চোখের সামনে দেখে বাঁধভাঙা কান্নায় ভেঙে পড়েন রিয়ানের মা। তিনি বলেন, আমার চোখের সামনে বাচ্চা দু’টো মা রা গেল। আমি বসে বসে দেখলাম।সারা জীবনে আমি এ দৃশ্য ভুলতে পারব না। আমি ওকে গাড়ি থেকে টেনে বের করার চেষ্টা করছিলাম। এখনও আমার হাতে ওর র ক্ত লেগে রয়েছে। হারলে ও রিয়ানের আত্মীয়রাও তাদের মৃ ত্যু র খবরে দেখে কান্নায় ভেঙে পড়েন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম