• শিরোনাম


    বিশ্বব্যাপী সন্ত্রাস দমনে মুসলমানদের জেহাদে অবতীর্ণ হতে হবে: জামিয়া কোরআনিয়ায় বক্তাগণ

    মুফতি মুহাম্মদ এনামুল হাসান, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি | ০২ মার্চ ২০২০ | ১০:১০ অপরাহ্ণ

    বিশ্বব্যাপী সন্ত্রাস দমনে মুসলমানদের জেহাদে অবতীর্ণ হতে হবে: জামিয়া কোরআনিয়ায় বক্তাগণ

    জামিয়া কোরআনিয়া সৈয়দা সৈয়দুন্নেছা ও কারিগরি শিক্ষালয় কাজীপাড়া ব্রাহ্মণবাড়িয়ার ১৫ তম বার্ষিক ইসলামী মহাসম্মেলন গতকাল রবিবার আল্লামা আশেকে এলাহী ইব্রাহিমীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

    অত্র মাদ্রাসার পরিচালক হাফেজ মাওলানা মোহাম্মদ ইদ্রিস ও শিক্ষক মুফতী মোহাম্মদ এনামুল হাসান এর পরিচালনায় এতে বক্তব্য রাখেন আল্লামা মুনিরুজ্জামান সিরাজী,মুফতী মুবারকুল্লাহ,শায়খ সাজিদুর রহমান, মাওলানা বেলায়েতুল্লাহ নূর,মুফতী আব্দুর রহিম কাশেমী,মাওলানা নোমান হাবিবী,মাওলানা জুনায়েদ আল হাবিব, হাফেজ মাওলানা হাসান জামিল,মুফতী সাখাওয়াত হুসাইন রাজী,হাফেজ মাওলানা তাফহিমুল হক প্রমুখ।



    উক্ত ইসলামী মহাসম্মেলনে উলামায়ে কেরামগণ বলেন,বিশ্বব্যাপী আজ ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে চতুর্মূখী ষড়যন্ত্র চলছে। সেই ষড়যন্ত্রের অংশ হিসেবে মুসলমানদের পাইকারিহারে গণহত্যা করা হচ্ছে। অগ্নিসংযোগ করে জ্বালিয়ে দেওয়া হচ্ছে মুসলমানদের বাড়ী,ঘর,মসজিদ, মাদ্রাসা,ব্যাবসায়ীক প্রতিষ্ঠান। সম্প্রতি ভারতকে মুসলিম ও ইসলাম শূন্য করতে সাম্প্রদায়িক দাঙ্গা বাধানো হচ্ছে যা ভারতের ঐতিহ্যের পরিপন্থী।

    উলামায়ে কেরামগণ আরও বলেন, ভারতবর্ষকে স্বাধীন করতে গিয়ে অসংখ্য আলেম উলামাদের ফাসির কাষ্টে ঝুলতে হয়েছে। কিন্তু কট্টর হিন্দুত্ববাদে বিশ্বাসী মোদি সরকার ভারতে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে ভারতকে অস্থিতিশীল করে ইসলাম ও মুসলিম শূন্য ভারত প্রতিষ্ঠা করতে চায়।
    আজ মুসলমানদের ঐক্যবদ্ধ হয়ে মুসলিম নারীদের ইজ্জত রক্ষায় সন্ত্রাসের বিরুদ্ধে জেহাদে অবতীর্ণ হতে হবে। সন্ত্রাস দমনে জেহাদ ছাড়া বিকল্প নেই। মুসলমানদের স্বাধীনভাবে বেচে থাকতে হলে সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে জেহাদের ময়দানে এগিয়ে আসতে হবে।
    উক্ত ইসলামী মহাসম্মেলনে হাফেজে কোরআন ও কৃতি ছাত্রদের সম্মানসূচক পাগড়ী প্রদান করা হয়।

    বার্তা প্রেরক
    মুফতী মুহাম্মদ এনামুল হাসান
    প্রতিনিধি আওয়ার কন্ঠ ব্রাক্ষণবাড়ীয়া

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম