• শিরোনাম


    বিশ্বনাথে শেইড ট্রাস্টের উদ্যোগে ফ্রী মাস্ক বিতরণ

    আনহার বিন সাইদ | ০৬ সেপ্টেম্বর ২০২১ | ৪:৪৫ অপরাহ্ণ

    বিশ্বনাথে শেইড ট্রাস্টের উদ্যোগে ফ্রী মাস্ক বিতরণ

    সিলেটের শেইড ট্রাস্ট, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস এর শুরুলগ্ন থেকে স্বেচ্ছায় মানুষের সেবা দিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বিশ্বনাথ উপজেলায় গত ১৩আগষ্ট সেবা সেন্টার চালু করে। বিশ্বনাথের প্রত্যন্ত অঞ্চলে করোনা সংক্রমণে অসুস্থ রুগীদের পাশে ট্রাস্টের কর্মীরা বিনাশ্রম সেবা দিয়ে যাচ্ছেন। অক্সিজেন সেবা, এ্যাম্বুলেন্স সার্ভিস ও অসহায় পরিবারে ঔষধ পরিষেবাও সংগঠনের পক্ষ থেকে চালু রয়েছে।

    আজ সোমবার (৬সেপ্টেম্বর), বিকেল সাড়ে ৫টায়, বিশ্বনাথ বাসিয়া ব্রিজের উপর ট্রাস্টের পক্ষ থেকে জনগণকে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে-ফ্রী মাস্ক বিতরণ করে স্বেচ্ছাসেবকরা। উপজেলা শাখার ব্যাবস্থাপক কাজী মাওলানা আব্দুল ওয়াদুদ এর সার্বিক তত্বাবধানে, ফ্রী মাস্ক বিতরণ কাজে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মোঃ লালা মিয়া, ডা. আব্দুল্লাহ আবিদ, রফিক আহমদ, সাংবাদিক আনহার বিন সাইদ, শেখ হাবিবুল্লাহ খান, কাওসার আহমেদ ও নুরুল আমীন প্রমুখ।



    শেইড ট্রাস্ট বিশ্বনাথ উপজেলা শাখার তত্ত্বাবধায়ক আব্দুল ওয়াদুদ বলেন, বিশ্বনাথের যেকোন এলাকায় ফ্রী চিকিৎসা সেবা (করোনা সংক্রান্ত) আমাদের ট্রাস্টের পক্ষ থেকে দিতে-আমরা প্রতিজ্ঞাবদ্ধ, সেবা মুলক কাজে বিশ্বনাথ পুরান বাজার হলি প্লাজা মার্কেটে, আমাদের অফিসে যোগাযোগ করার জন্য অনুরোধ করছি।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম