• শিরোনাম


    বিশ্বনাথে কেক কেটে রায়হান আহমদ’র জন্মদিন পালন

    নিজেস্ব প্রতিবেদক:- | ১৯ ডিসেম্বর ২০২১ | ৮:৫২ অপরাহ্ণ

    বিশ্বনাথে কেক কেটে রায়হান আহমদ’র জন্মদিন পালন

    বিশ্বনাথ পীরের বাজারে ১৯ডিসেম্বর (রবিবার) সন্ধ্যা ৮ঘটিকায়, কেক কেটে এক বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে উলামা হেল্পিং ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা,স্পেন বাংলা এসোসিয়েশন ও বিশ্বনাত আইডিয়াল এসোসিয়েশন বার্সেলোনা স্পেন ও আল-ফোরকান ফাউন্ডেশনের প্রেসিডেন্ট, আল-হেরা আইডিয়াল একাডেমির ম্যানেজিং কমিটির অন্যতম সদস্য, এইচ এম রায়হান আহমেদের জন্মদিন পালন করেন দশঘর ইউনিয়নের যুবক ও সুশীল সমাজের নাগরিকেরা।

    এসময় উপস্থিত ছিলেন,
    দশঘর ইউনিয়ন ফুটবল এসোসিয়েশনের সভাপতি
    মাহমুদুল করিম মন্জু, মোঃ মিজানুর রহমান, মোঃ হেলাল আহমদ, মোঃ কয়েছ মিয়া, আব্দুল মান্নান, এজহারুল ইসলাম রিপন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিশ্বনাথ উপজেলা সিনিয়র সভাপতি আনহার বিন সাইদ, আবু খালেদ, ওয়াহিদুর রহমান, দশঘর ইউনিয়ন ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি রুবেল আহমদ, শেখ শাহান আহমেদ, মোঃ সালমান, শাহিন আহমদ , সাহেদ, জাহিদুর রহমান, জাকারিয়া, নোমান আহমদ, আল আমিন, মোঃ রেদোয়ান, রুমেন আহমেদ, মোঃ রুহুল আমিন, এমরান ও আনিক মিয়া ভান্ডারী প্রমূখ।



    উপস্থিত রায়হানের বন্ধুরা বলেন, সুন্দর ও প্রানবন্ত হোক সৃজনশীল রায়হানের আগামীর প্রতিটি সূর্যোদয়,
    চাঁদের আলোয় উদ্ভাসিত হোক জীবনের প্রত্যেকটি মুহুর্ত, আগামী দিনগুলো হোক আলেয়ার আলোয় উদ্ভাসিত স্বপ্ন পূরনের। হাঁটি হাঁটি পা পা করে আর বুদ্ধিমত্তা দিয়ে সামনে আরো এগিয়ে যাও বন্ধু! তোমার সুস্বাস্থ্য, সফলতা এবং দীর্ঘায়ু কামনা করি। অনেক ভালবাসা ও শুভ কামনা রইলো তোমার তরে। অভিমানের মেঘ ভাসিয়ে দাও অনেক দূরে, মন খারাপের দিনটা যেন কখনো না আসে ফিরে, দুঃখগুলো দাও উড়িয়ে ঐ আকাশের নীড়ে। অসীম সুখ বয়ে আসুক তোমার জীবন জুঁড়ে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম