• শিরোনাম


    বিশ্বনাথের মনফর আলী ও ছমিরুন নেছা ওয়েলফেয়ার ট্রাস্টের ইফতার মাহফিল সম্পন্ন

    আনহার বিন সাইদ :- | ১৪ এপ্রিল ২০২২ | ৮:৩৯ অপরাহ্ণ

    বিশ্বনাথের মনফর আলী ও ছমিরুন নেছা ওয়েলফেয়ার ট্রাস্টের ইফতার মাহফিল সম্পন্ন

    বিশ্বনাথের টেংরার যুক্তরাজ্য প্রবাসী ইলিয়াস আলী, আকবর আলী, মুজিবুর রহমান, নাছিমা বেগম ও রোজিনা
    বেগমের উদ্যোগে তাদের পিতা মাতার নামে মনোফর আলী ও ছমিরুন নেছা ওয়েলফেয়ার ট্রাস্ট নামে নতুন একটি চ্যারেটি সংগঠনের আত্ন প্রকাশ হয়েছে।

    এটি একটি নিজস্ব পারিবারিক সংগঠন, এটার নেতৃত্বে তাদের পরিবারের সকল সদস্যবৃন্দ এবং পরিবারের সকল সদস্যবৃন্দের আর্থিক সহযোগিতায় এই চ্যারেটি সংগঠনটি পরিচালিত হবে জানাগেছে।



    আজ (১৪ এপ্রিল বৃহস্পতিবার)
    নতুন এই চ্যারেটি সংগঠনটির আত্ন প্রকাশ
    উপলক্ষ্যে বিশ্বনাথের টেংরায় তাদের বাড়ীতে ইসলামের দৃষ্টিতে “ঈমান ও আখলাক” শীষর্ক একটি আলোচনা সভা, একশত নামাজিকে একতশত জায় নামাজ বিতরণ ও টেংরা গ্রামবাসীকে নিয়ে ইফতারের আয়োজন উপলক্ষ্যে একটি অনুষ্ঠান আলহাজ্ব শামীম আহমদের সভাপতিত্বে এবং যুবনেতা শাহাদাৎ হোসেনের সঞ্চালনায়, ( বাদ আসর থেকে ইফতার পূর্ব পর্যন্ত) অনুষ্ঠিত হয়েছে।

    এতে ঈমান ও আখলাক বিষয়ক আলোচনা পেশ করেন, সিলেট নাইয়েরপুল জামে মসজিদের ইমাম ও খতিব ও বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা মুহাম্মদ হোসাইন।

    তিনি তার আলোচনায় বলেন, ঈমান ও আখলাকই হচ্ছে জান্নাত লাভের প্রধান সোপান আর ঈমান ও আখলাককে সংশোধন করার হাতিয়ারই হচ্ছে এই রমজান।

    তিনি বলেন,যখনই ঈমান প্রকৃত পক্ষে পরিপূর্ণতা লাভ করবে তখনই আখলাক অর্থাৎ চরিত্র সুন্দর হবে। তাই বাকী রমজান গুলো ইবাদত ও আমলের মধ্যে দিয়ে অতিবাহিত করার জন্য তিনি উপস্হিত সকলকে আহবান জানান।

    অনুষ্ঠানে আরোও বক্তব্য রাখেন, টেংরার ক্রিড়া জগতের এক সুনামধন্য ব্যক্তিত্ব আশরাফ আলী আসক মিয়া, উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি কন্ট্রাক্টর জাহেদুর রহমান।

    অনুষ্ঠানে অন্যানোর মধ্যে উপস্হিত ছিলেন, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সেলিম আহমদ সেলিম, টেংরা জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা মশাহিদ আলী, বিশিষ্ট মুরব্বী তেরা মিয়ি, টেংরা শাহী ঈদগা পরিচালনা কমিটির সদস্য আছকর আলী,

    বিশ্বনাথ উপজেলা কন্ট্রাক্টর এসোসিয়েশনের অন্যতম সদস্য কন্ট্রাক্টর মোঃ জাহিদ খাঁন, অলংকারি ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক এম এস এস আবসান খাঁন, বিশ্বনাথ সাংবাদিক ক্লাবের আহবায়ক মোঃ শাহিন উদ্দিন,
    বাংলাদেশ কৃষি ব্যাংক কর্মকর্তা মহিন খান,

    বিশ্বনাথ সাংবাদিক ক্লাবের আহবায়ক কমিটির সদস্য আনহার বিন সাইদ,
    বিশ্বনাথ মানবাধিকার ফাউন্ডেশনের সদস্য জালাল চৌধুরী, টেংরা ইসলামিয়া হাফিজিয়া মডেল দাখিল মাদরাসার প্রধান শিক্ষক কারী মাওলানা সাজুল আহমদ, কৃষক রাজা মিয়া,

    টেংরা বটেরতল বাজারের ফার্মেসী ব্যবসায়ী মঈনুল ইসলাম, ব্যবসায়ী সৈয়দ আব্দুল মান্নান, টেংরা ক্রিকেট ক্লাবের সাবেক অধিনায়ক মুর্শেদুর রহমান, পোল্ট্রি ব্যবসায়ী মুন্না খাঁন, হাফিজ আরব আলী, টেংরা জামে মসজিদের মোয়াজ্জিন, মেস্তরী রফিক মিয়া, মাসুক আহমদ, মুরব্বী গৌছ মিয়া,

    ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম, শ্রমিক নেতা ফখরুল ইসলাম, মোঃ শরীফ আহমদ, মোঃ মানিক মিয়া ও শিল্পী সিজান প্রমুখ।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নিয়ত অনুসারে নিয়তি ও পরিনতি

    ২১ সেপ্টেম্বর ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম