• শিরোনাম


    বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক নুর মাওলা কুটির পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা

    নিজেস্ব প্রতিবেদক | ১৩ মে ২০২১ | ১০:৩১ অপরাহ্ণ

    বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক নুর মাওলা কুটির পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা

     

    পবিত্র ঈদুল ফিতরের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সুবর্ণচরের চরবাটার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক নুর মাওলা কুটি।



    তিনি বলেন, সর্বস্তরের মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি এবং সেই সাথে আমার পক্ষ থেকে এলাকার সর্বস্তরের জনসাধারন কে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।

    ১ মাস ব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলিম জাতির জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে পবিত্র ঈদুল ফিতর। ঈদুল ফিতরে মুসলিম জাতি আত্মশুদ্ধির মহান দীক্ষা ও সাধনার মধ্য দিয়ে নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সেই সাথে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, নিষ্ঠার সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের ঐক্যবদ্ধ ভালোবাসায় পরিপূর্ণ সমাজ এবং দেশকে এগিয়ে নিতে একযোগে কাজ করা।

    বিশ্বব্যাপী (কোভিট -১৯) করোনা মহামারীর আঘাতে এবছর হয়তো পূর্বের মত সবাইকে নিয়ে ঈদের আনন্দ ও উৎসব করা সম্ভব হবে না, তবুও আমরা যে যেখানেই যে ভাবেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটতম আত্মীয়সহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোন অসহায় ও দুস্থ কর্মহীন মানুষ যেন অভুক্ত না থাকে এ জন্য যারা বিত্তবান ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য আবেদন করেন, যাহাতে নিরন্ন অভুক্ত মানুষ ঈদের আনন্দের অংশীদার হতে পারে।
    করোনা মহামারিতে এখন সারাবিশ্বের মানুষের মাঝে বিরাজ করছে নিরানন্দ, ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার ছোবল থেকে মানুষকে রক্ষা করতে আমি মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করি।

    সারাবিশ্বের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা, আমি এই কামনা সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন। সকল শ্রমিক ভাইয়েরাসহ সবাইকে ঈদ মোবারক।।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম