• শিরোনাম


    বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন ও অনুদান প্রদান করেছে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ২৬ অক্টোবর ২০২০ | ১১:২০ অপরাহ্ণ

    বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন ও অনুদান প্রদান করেছে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী

    নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার হিন্দু সম্প্রদায়ের শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন ও অনুদান প্রদান করেন নোয়াখালী জেলা আওয়ামীলীগের সহ -সভাপতি ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী আলহাজ্ব জাহাঙ্গীর আলম।

    রবিবার ২৫অক্টোবর জাহাঙ্গীর আলম সোনাইমুড়ীর কালীবাড়ি মন্দির থেকে শুরু করে চাটখিলের বিভিন্ন পূজামন্ডপ ঘুরে দেখেন এবং দুই উপজেলার সকল পূজামন্ডপে নগদ অর্থ সহায়তা সহ বিভিন্ন মন্দিরে উন্নয়নের জন্য আশ্বাস প্রদান করেন।



    এতে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মাসুদুর রহমান শিপন, চাটখিল পৌরসভা মেয়র মোহাম্মদ উল্লাহ পাটোয়ারী, ভিপি মিজানুর রহমান, চাটখিল উপজেলা মহিলা লীগের সভাপতি শামীমা আক্তার মেরী, সোনাইমুড়ী উপজেলা আওয়ামিলীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, জেলা আওয়ামিলীগের সদস্য আবু সায়েম, উপজেলা ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন সুজন, মহিলা সভানেত্রী লুবনা মরিয়ম সূবর্ণা দুই উপজেলার বিভিন্ন ইউনিয়নে চেয়ারম্যানগণ প্রমুখ।

    মন্দীর পরিদর্শনে গিয়ে প্রধান অতিথি আলহাজ্ব জাহাঙ্গীর আলম বলেন, একটি সুন্দর অসাম্প্রদায়িক ও সম্প্রীতির বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী। সে ধারা অব্যাহত রাখতে আমি এ করোনাকালীন সময়ে আপনাদের খোঁজ খবর নেওয়ার জন্য এসেছি । আমি বিশ্বাস করি সুন্দর সমাজ বিনির্মানে সবার ঐক্যবদ্ধভাবে কাজ করার বিকল্প নেই।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম