• শিরোনাম


    বিতর্কিত ইভিএম ব্যবহারের উদ্যোগ দেশে নতুন সংকট সৃষ্টি করবে: মাওলানা শাহ আতাউল্লাহ

    | ০৪ সেপ্টেম্বর ২০১৮ | ৪:০৬ পূর্বাহ্ণ

    বিতর্কিত ইভিএম ব্যবহারের উদ্যোগ দেশে নতুন সংকট সৃষ্টি করবে: মাওলানা শাহ আতাউল্লাহ

    বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান, আমীরে শরীয়ত হাফেজ মাওলানা ক্বারী শাহ্‌ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর বলেছেন, নির্বাচন কমিশন সংলাপে অধিকাংশ নিবন্ধিত রাজনৈতিক দল জাতীয় সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার না করার পরামর্শ দিয়েছে। সিইসিও জাতীয় নির্বাচনে ইভিএম ব্যবহার না করার কথা বলেছেন। হঠাৎ করে জাতীয় নির্বাচনে ইভিএম ব্যবহারে ইসির উদ্যোগ দেশের রাজনৈতিক অঙ্গনে নতুন সংকট সৃষ্টি করবে। এতে জনমনে ক্ষোভ সৃষ্টি হচ্ছে এবং দেশে অস্থিরতা বৃদ্ধি করবে।

    তিনি বলেন, আমেরিকা ও হল্যান্ডসহ বিশ্বের অনেক দেশে যান্ত্রিক ত্রুটি এবং ডিজিটাল ভোট কারচুপির কারণে ইভিএম ব্যবহার বাতিল করেছে। ভারতসহ অনেক দেশে ইভিএম ব্যবহার বাতিলের দাবিতে আন্দোলন হচ্ছে। বাংলাদেশে ইভিএম ব্যবহার নির্বাচনকে আরো প্রশ্নবিদ্ধ করবে। ইভিএম-এর প্রতি সাধারণ মানুষের কোন আস্থা নেই। তিনি দেশ ও জাতির স্বার্থে নির্বাচন কমিশনকে এই বিতর্কিত সিদ্ধান্ত থেকে ফিরে আসার জন্য আহবান জানান ।



    গতকাল শনিবার বেলা ১১ টায় রাজধানীর কামরাঙ্গীরচর জামিয়া নুরিয়া মাদরাসায় বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী , নায়েবে আমীর আলহাজ আনিসুর রহমান জিন্নাহ, মাওলানা মুজিবুর রহমান হামিদী , যুগ্ম মহাসচিব হাফেজ মাওলানা আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক শাইখুল হাদিস মাওলানা শেখ আজিমুদ্দীন, ডা: নেয়ামত আলী ফকীর, আলহাজ্ব আব্দুল মালেক চৌধুরী, মুফতি ইলিয়াস মাদারীপুরী, আবুল হাসান মো: শাহজাহান, মাওলানা ফিরোজ আশরাফী, মাওলানা সানাউল্লাহ, মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা রুহুল আমীন ও মুফতি মামুনুর রশিদ প্রমূখ।

    আল্লামা আতাউল্লাহ আল্লাহর জমিনে আল্লাহর খেলাফত প্রতিষ্ঠার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বলেন, সবকিছুর মালিক আল্লাহ তাআলা। মালিকানা যার, আইনও তার। সুতরাং আল্লাহর জমিনে আল্লাহর আইন-ই চলবে। সংসদে আল্লাহর আইন পাশ করে কুরআন সুন্নাহর শাসন কার্যকর করতে হবে। আসন্ন জাতীয় নির্বাচনে খেলাফত আন্দোলনের প্রার্থীদের বিজয়ী করে এদেশে খেলাফত প্রতিষ্ঠার লক্ষ্যে তাওহিদী জনতার নতুন করে জাগ্রত হতে হবে ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম