• শিরোনাম


    বিটঘর ইউনিয়ন আওয়ামিলীগের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

    হেবজুল বাহার, স্টাফ রিপোর্টার | ২৭ জুন ২০২০ | ৯:১৫ অপরাহ্ণ

    বিটঘর ইউনিয়ন আওয়ামিলীগের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের যৌথ্য উদ্যোগে সাবেক এমপি শাহ মোঃ জিকরুল আহমেদ খোকন কর্তৃক, বর্তমান এমপি মানবতার ফেরিওয়ালা উন্নয়নের রুপকার এবাদুল করিম বুলবুলের বিরুদ্ধে গত ১৯ শে জুন একটি টকশোতে কুরুচি পুর্ণ বক্তব্য দেওয়ায় বিটঘর ইউনিয়ন আওয়ামীলীগ অফিসে আজ ২৭শে জুন শনিবার ১১টার সময় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

    বিটঘর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও বিটঘর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজ্বী মোঃ আবুল হোসেনের সভাপতিত্বে ,বিটঘর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আহমদ আলী খাঁর সঞ্চালনায়, প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক ও টিয়ারা আয়েশা বেগম উচ্চবিদ্যালয় সভাপতি কবির হোসেন আহমেদ।



    প্রধান অতিথি কবির হোসেন আহমেদ, সভাপতি হাজ্বী মোঃ আবুল হোসেন ও সম্পাদক আহমদ আলী খাঁ সহ নেতৃবৃন্দ বলেন, মহাজোট সরকারের সাবেক এমপি শাহ জিকরুল আহমেদ খোকন গত ১৯ শে জুন একটি ফেইসবুক লাইফ টকশোতে আমাদের সফল সংসদ সদস্য গনমানুষের নেতা উন্নয়নের মহাকবি যিনি সরকারী অনুদান ছাড়াও ব্যাক্তিগত ভাবে গরিব দুঃখিদের সাহায্য করে আসছেন। উপজেলা আওয়ামীলীগ সভাপতি সাবেক সফল সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল ভাই সম্মন্ধে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন। আমরা তার এই বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অতিদ্রুত সাংবাদিক সম্মেলন করে ক্ষমা না চাইলে কঠিন আনন্দোলন করা হবে।

    এসময় আরো বক্তব্য রাখেনঃ বিটঘর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সেলিম আহমেদ ভৃইয়া, উপজেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মারুফা বেগম, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পদক মাহবুব আলম প্রমুখ।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম