• শিরোনাম


    বিটঘর ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সুলতান ভূঁইয়া

    নিউজ ডেস্ক | ০৫ নভেম্বর ২০২১ | ৪:৫৫ অপরাহ্ণ

    বিটঘর ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সুলতান ভূঁইয়া

    আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার ৮নং বিটঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট ব্যবসায়ী,সমাজসেবক,ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, জনগণের আশা-আকঙ্ক্ষা বাস্তবায়নে দৃঢ় প্রতিজ্ঞ, বলিষ্ট ব্যক্তিত্বের অধিকারী, যুব সমাজের অহংকার, পরিচ্ছন্ন ইমেজের মানুষ এবং গতবারের নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী ও বিজয়ীর নিকটতম প্রতিদ্বন্দ্বী মানবসেবী হাজী সুলতান আহমেদ ভূঁইয়া বিটঘর ইউনিয়নের আপামর জনগণের দোয়া, ভালবাসা ও সমর্থন প্রত্যাশী। তিনি আন্তর্জাতিক ব্যবসায়ী, বাংলাদেশ আওয়ামী লীগ কাতার শাখার সহ-সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ কাতার শাখার সভাপতি জনাব নজরুল ইসলাম ভূঁইয়ার ছোট ভাই। তাঁর সদ্যপ্রয়াত বড় ভাই মরুহুম সফিকুল ইসলাম ভূঁইয়া ছিলেন কাতার পুলিশের আজীবন একজন বিশ্বস্ত কর্মকর্তা।

    সুলতান ভাই যদি আমাদের বিটঘর ইউনিয়নের নৌকার মাঝি হিসেবে মনোনয়ন পান তাহলে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মসূচিকে জনগণের দাঁড়গোড়ায় পৌঁছে দিতে সক্ষম হবে বলে আমাদের বিশ্বাস।
    সুলতান ভাই এমন একজন নেতা যার আছে আকর্ষণীয় ব্যক্তিত্ব, নেতৃত্বের যোগ্যতা, মানবিক মূল্যবোধ,নির্লোভ মানসিকতা ও জনগণের হৃদস্পন্দন বুঝতে পারার মতো সচেতন হৃদয়। অত্র বিটঘর ইউনিয়নে দল-মত-ধর্ম-বর্ণ নির্বিশেষে সুলতান ভাইয়ের বিকল্প নেই।



    সুলতান ভাই একজন পরিচ্ছন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে ইতোমধ্যে যুবসমাজের আইকন হিসেবে পরিচিতি লাভ করেছেন । দলীয় মনোনয়ন পেলে তিনি আওয়ামী লীগ ও মাননীয় প্রধানমন্ত্রীকে বিজয় উপহার দিতে সক্ষম হবেন বলে এলার জনগণের বিশ্বাস। একজন সফল ব্যবসায়ী হিসেবে আমেরিকা,দুবাই,কাতার ও ঢাকায় নিজস্ব ব্যবসা পরিচালনার পাশাপাশি এলাকার মানুষের সুখ-দুঃখে তিনি সব সময় এগিয়ে আসেন। তিনি কথা দিয়েছেন, নির্বাচিত হলে ইউনিয়ন পরিষদ থেকে তাঁর নির্ধারিত বেতন-ভাতা তিনি না নিয়ে জনসেবায় ইউনিয়ন ফান্ডে জমা রাখবেন। অর্থনৈতিকভাবে স্বচ্ছল বিধায় দুর্নীতিমুক্ত বিটঘর ইউনিয়ন গড়তে উনার একমাত্র বিকল্প উনি নিজেই।

    মাননীয় সংসদ সদস্য, সাবেক সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ,নবীনগর উপজেলা আওয়ামী লীগ ও বীটঘর ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃত্বের প্রতি রয়েছে উনার অবিচল আস্থা।
    সুলতান ভাই আসন্ন বিটঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে লড়বেন এবং যোগ্যতম প্রার্থী হিসেবে শেষ হাসি হাসবেন এটিই ইউনিয়নবাসীর প্রত্যাশা। এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী,ব্রাহ্মণবাড়িয়া জেলা,নবীনগর উপজেলা ও বিটঘর ইউনিয়নের আওয়ামী লীগ নেতৃবৃন্দের সুদৃষ্টি আকর্ষণ করছি।

    প্রচারে: বিটঘর ইউনিয়নের জনগণ, নবীনগর, ব্রাহ্মণবাড়িয়া

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম