• শিরোনাম


    বিজয় দিবস উপলক্ষে ছাত্র খেলাফত বাংলাদেশের বিজয় র‍্যালী ও ছাত্র সমাবেশ অনুষ্ঠিত

    মুফতি মুহাম্মদ এনামুল হাসান, প্রতিনিধি | ১৭ ডিসেম্বর ২০২০ | ১:৪৯ পূর্বাহ্ণ

    বিজয় দিবস উপলক্ষে ছাত্র খেলাফত বাংলাদেশের বিজয় র‍্যালী ও ছাত্র সমাবেশ অনুষ্ঠিত

    ১৬’ ডিসেম্বর বুধবার সকাল ৯ টায় আবুল হাসিম শাহীর সভাপতিত্বে মহিউদ্দিন ঢাকুবীর সঞ্চালনায় পল্টন পার্টি অফিসের সামনে ছাত্র সমাবেশ শুরু হয়, সমাবেশে কেন্দ্রীয় সভাপতি বলেন; আজ ১৬’ ই ডিসেম্বর বিজয়ের দিনে শ্রদ্ধার সাথে স্বরণ করছি সে সকল শহিদদের আত্মদান ও সম্ভ্রমহারা মা-বোনদের, যাদের অদম্য সাহস ও আত্মত্যাগের সোপান বেয়ে বিজয় এসেছে। আমরা মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট তাদের রুহের আত্মার মাগফেরাত কামনা করছি। তিনি আরো বলেন সকলকে দেশপ্রেমিক হয়ে ইসলাম এবং মানবতার কল্যাণে কাজ করতে ঐক্যবদ্ধ হতে হবে।

    সমাবেশ শেষে পল্টন পার্টি অফিসের সামনে থেকে বায়তুল মোকাররম এবং পল্টন মোর হয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে গিয়ে মোনাজাতের মাধ্যমে আজকের র‍্যালী সমাপ্ত হয়।



    সমাবেশ ও বিজয় র‍্যালীতে আরো উপস্থিত ছিলেন; ইসলামী ছাত্র খেলাফতের কেন্দ্রীয় সহ-সভাপতি এনামুল হাসান ফরহাদ, সহ-সভাপতি আব্দুল হাই মাসুম, কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারি হিফজুর রহমান, জয়েন্ট সেক্রেটারি সোলাইমান আলী, প্রচার সম্পাদক রাতুল আল হাসান, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ফখরুদ্দিন শিবলী, ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমান ফয়েজ, সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মোবারক হোসাইন আহম্মদপুরী, খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুশফিকুর রহমান ইনসাফি, বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নাঈমুল ইসলাম, অর্থ সম্পাদক হোসাইন, কেন্দ্রীয় নেতা মুঈনুল ইসলাম, তামিম আহমদ, মুইনুদ্দীন, আল আমিন সাদ প্রমুখ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম