• শিরোনাম


    বিজয় দিবসের আনুষ্ঠানিকতা সফলের লক্ষে সাংবাদিকদের সঙ্গে বাংলাদেশ কমিউনিটির মতবিনিময় অনুষ্ঠিত

    রিপোর্ট: কাতার প্রতিনিধি | ১২ ডিসেম্বর ২০১৯ | ৫:৫৬ অপরাহ্ণ

    বিজয় দিবসের আনুষ্ঠানিকতা সফলের লক্ষে সাংবাদিকদের সঙ্গে বাংলাদেশ কমিউনিটির মতবিনিময় অনুষ্ঠিত

    আগামী ১৬ ডিসেম্বর বাংলাদেশ বিজয় দিবস,১৮ ডিসেম্বর কাতারের জাতীয় দিবস ও বাংলাদেশ স্কুল অ্যান্ড কলেজে বিজয় মেলা উদযাপন উপলক্ষ্যে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন বাংলাদেশ কমিউনিটির সভাপতি প্রকৌশলী আনোয়ার হোসেন আকন।

    বুধবার রাজধানীর দোহার বাণিজ্যিক এলাকা নাজমা মিষ্টি মেলা দাওয়াত রেস্টুরেন্টে আলোচনা সভায় এসময় উপস্থিত ছিলেন জি টিভির কাতার প্রতিনিধি এম,এ সালাম,ডিবিসি নিউজ টিভি ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের কাতার প্রতিনিধি আমিন বেপারী,বাংলা ভিশনের কাতার প্রতিনিধি ইউসুফ পাটোয়ারী লিংকন,বাংলা টিভির কাতার প্রতিনিধি আকবর হোসেন বাচ্চু,সময় টিভির কাতার প্রতিনিধি আনোয়ার হোসেন সুমন, আমাদের সময়ের কাতার প্রতিনিধি কে,এম শামীম,এটিএন বাংলা কাতার প্রতিনিধি হারুনুর রশিদ মৃধাসহ অন্যান্যরা।



    আসন্ন অনুষ্ঠানকে সফল করার পাশাপাশি কাতার প্রবাসী বাংলাদেশী সাংবাদিকদের সাথে একাত্মতা পোষণ করে যে কোন সময় এগিয়ে আসার আহ্বান জানান তিনি বাংলাদেশ কমিউনিটির সভাপতি প্রকৌশলী আনোয়ার হোসেন আকন।

    তিনি আরো বলেন, দীর্ঘদিন পর সবাইকে একসাথে দেখতে পেরে অনেক ভালো লেগেছে। আমি আশাবাদী আপনাদের এই ঐক্য প্রবাসী বাংলাদেশীদের কল্যাণে ব্যাপক অবদান রাখবে।

    এ সময় সাংবাদিকদের পক্ষ থেকে আগামী দিনের অনুষ্ঠান সফল করার সর্বাত্মক প্রচেষ্টার সাথে সাথে প্রবাসী শ্রমিকদের জন্য বিভিন্ন উন্নয়নমূলক ও সচেতনতামূলক কর্মসূচি তুলে ধরেন সাংবাদিক নেতৃবৃন্দ।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম