• শিরোনাম


    বিজয়নগরে চর ইসলামপুরে সরকারি বিধিনিষেধ মেনে মসজিদে ঈদুল ফিতরের নামাজ সম্পূর্ণ

    মহসিন পারভেজ, বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) থেকে | ২৬ মে ২০২০ | ২:৩৮ পূর্বাহ্ণ

    বিজয়নগরে চর ইসলামপুরে সরকারি বিধিনিষেধ মেনে মসজিদে ঈদুল ফিতরের নামাজ সম্পূর্ণ

    ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে চলমান করোনাভাইরাসের প্রাদুর্ভাব এর কারণে সরকারি বিধিনিষেধ মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে খোলা মাঠের পরিবর্তে উপজেলার চর ইসলামপুর ইউনিয়নে ঈদুল ফিতরের নামাজ সম্পূর্ণ হয়েছে।

    চর ইসলামপুরের ইউনিয়নের বিভিন্ন মসজিদে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত হয়, এর মধ্যে প্রথম ও প্রধান জামাত অনুষ্ঠিত হয় বড় জামে মসজিদে সকাল ৮ঃ০০ টা বাজে ক্বারী সামসুল ইসলামের ইমামতিতে মসল্লীগণ পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেন। প্রথম জামাতে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান বিজয়নগর ও বর্তমান উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এডভোকেট তানভীর ভুইয়া সহ ইউনিয়ন চেয়ারম্যান ও গ্রামের অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং উক্ত মসজিদে দ্বিতীয় জামাত শুরু হয় সকাল ৯ঃ০০ টা বাজে হাফেজ আল আমিনের ইমামতিতে।



    এছাড়াও চর ইসলামপুর ইউনিয়নের অন্যান্য মসজিদেও সরকারি বিধিনিষেধ মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে অত্র ইউনিয়নের বড়বাড়ি জামে মসজিদ,নাজিরাবাড়ি জামে মসজিদ ও দত্তখলার বিভিন্ন মসজিদে পবিত্র ঈদুল ফেতরের নামাজ মুসল্লীরা আদায় করেন নামাজ শেষে সারা বিশ্বে মহামারী করোনাভাইরাস থেকে মুক্তিসহ দেশ ও জাতির মঙ্গল কামনায় মোনাজাত অনুষ্ঠিত হয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম