• শিরোনাম


    বিজয়নগরের নবনির্বাচিত চেয়ারম্যান নাছিমা মুকাই আলীর দায়িত্ব গ্রহন।

    রিপোর্ট: মুফতী রহমতুল্লাহ, বিজয়নগর প্রতিনিধি | ১৭ জুলাই ২০১৯ | ৪:৩৩ অপরাহ্ণ

    বিজয়নগরের নবনির্বাচিত চেয়ারম্যান নাছিমা মুকাই আলীর দায়িত্ব গ্রহন।

    বিজয়নগর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নাছিমা মুকাই আলীর আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহন।
    বিজয়নগর উপজেলার প্রথম নির্বাচিত মহিলা চেয়ারম্যান জনাবা নাছিমা মুকাই আলী ভাইস-চেয়ারম্যান মাহমুদুর ররহমান মান্না ও মহিলা ভাইস চ-চেয়ারম্যান সাবিত্রি রানী সাথী কে গতকাল বিজয়নগর উপজেলার ইউ এনও জনাবা মেহের নিগার ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

    শুভেচ্ছা বিনিময় আনুষ্ঠানিকতার পর নাছিমা মুকাই আলীর সভাপতিত্বে ও ইউ এনও মেহের নিগারের পরিচালনায় প্রথম সাধারন সভা অনুষ্ঠিত হয়। সভায় নবনির্বাচিত চেয়ারম্যান তার বক্তব্যে বলেন ‘আসুন আমরা সকল হিংসা বিদ্বেষ ভুলে একে অপরের কাধে কাধঁ মিলিয়ে বিজয়নগরের উন্নয়নে অবধান রাখি আমি একা এত বড় একটি উপজেলার কাজ করা সম্ভব নয় সকলে মিলে মিশে উপজেলা বাসির উন্নয়নে কাজ করি।


    সভায় উপজেলার দশজন ইউনিয়ন চেয়ারম্যানের মধ্যে শুধুমাত্র সিঙ্গারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জান ছাড়া বাকি নয়জনই অনুপস্তিত ছিলেন। সভা শেষে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আগত সাধারণ জনগন নাছিমা মুকাই আলীকে ফুল দিয়ে বরণ করে নেন। এ সময় নাছিমা মুকাই আলী উৎফুল্ল জনগণের উদ্দেশ্যে বলেন ‘এ বিজয় গোটা বিজয়নগর বাসীর বিজয়। আপনারা আমাকে ভোট দিয়ে জয় যুক্ত করার জন্য আমি সর্ব প্রথম মহাল আল্লাহ পাকের নিকট শুকরিয়া জানাই এবং আপনাদের সহ সকল উপজেলাবাসীকে ধন্যবাদ জানাই।



    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম