• শিরোনাম


    বিএসটিআই কর্মকর্তা পরিচয়ে দোকানদারকে হুমকি, আটক২

    রিপোর্ট: মোহাম্মদ দেলোয়ার হোসেন,নোয়াখালী জেলা প্রতিনিধি। | ০৩ নভেম্বর ২০১৯ | ৫:৪৮ পূর্বাহ্ণ

    বিএসটিআই কর্মকর্তা পরিচয়ে দোকানদারকে হুমকি, আটক২

    হাতিয়া উপজেলা চানন্দি ইউনিয়ের সরকারী আশ্রয়ণ সংলগ্ন ব্যারাক বাজারে বিভিন্ন দোকানে গিয়ে বিএসটিআই কর্মকর্তা পরিচয়ে বিভিন্ন মালামাল এর তারিখ দেখাসহ দোকানদারদেরকে হুমকি প্রদর্শন করে। স্থানীয় লোকজন ভুয়া কর্মকর্তা বুঝতে পেরে তাদেরকে আটক করে মোর্শেদ বাজার থানায় সোপার্দ করে। শনিবার তাদেরকে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে ভ্রাম্যমান আদালত প্রতি জনে ১৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭ দিনের কারাদন্ডের আদেশ দেন।
    মোর্শেদ বাজার থানার এস, আই আবদুল মালেক জানান- স্থানীয় আশ্রয়ণ সংলগ্ন ব্যারাক বাজারে প্রতারনা করে দোকানদারদের কাছে বিভিন্ন পণ্যের মান সঠিক আছে কি না তা দেখাতে বলে কয়েকজন যুবক। তারা তাদেরকে বিএসটিআই কর্মকর্তা বলে পরিচয় দেন এবং দোকানদারদের কাছ থেকে অনৈতিক সুবিধা নেওয়ার চেষ্টা করে। স্থানীয় লোকজন তাদেরকে বুঝতে পেরে তাদের কার্ড প্রদর্শন করার জন্য বললে তারা কোন কাগজপত্র দেখাতে পারেনি। তখন স্থানীয় লোকজন তাদেরকে আটক করে থানায় খবর দেয়। পুলিশ গিয়ে চানন্দী ইউনিয়নের রসুলপুর গ্রামের নুরনবী এর ছেলে মোঃ রাশেদ (২০) ও পাশর্^বর্তী মান্নান নগর গ্রামের মৃত আবুল কালামের ছেলে মোঃ আইয়ুব (১৮) কে আটক করে।
    শনিবার সকালে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট নুর-এ-আলম ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রত্যেককে ১৫ হাজার টাকা করে জরিমানা এবং অনাদায়ে ৭ দিনের কারাদন্ডাদেশ প্রদান করেন।

    Facebook Comments Box



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম