• শিরোনাম


    বিএনপির আন্দোলন ঠেকাতে গোরস্থানে পুলিশ মোতায়েন করা দরকার। নজরুল ইসলাম

    | ১৯ সেপ্টেম্বর ২০১৮ | ৪:৫৯ পূর্বাহ্ণ

    বিএনপির আন্দোলন ঠেকাতে গোরস্থানে পুলিশ মোতায়েন করা দরকার। নজরুল ইসলাম

    সরকারের উচিত আন্দোলন ঠেকাতে গোরস্থানে পুলিশ মোতায়েন করা বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তবাদী দল-বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

    তিনি বলেছেন, যারা জীবিত আছে তারাই শুধু এই সরকারের বিরুদ্ধে লড়াই করে না, যারা মারা গেছে তারাও নাকি সরকারের বিরুদ্ধে আন্দোলন করে।



    গতকাল ১৮ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ লেবার পার্টি আয়োজিত এক সংহতি সমাবেশে তিনি এসব কথা বলেন।

    নজরুল ইসলাম বলেন, আমরা যখন মিটিং মিছিল করি তখন বিভিন্ন জায়গায় পুলিশ মোতায়েন হয়, যাতে কোনো ঝামেলা না হয়। এখন দেখা যাচ্ছে গোরস্থানে পুলিশ মোতায়েন করা দরকার, যদি মৃতরা এসে ঝামেলা করে। প্রায় দেড় বছর আগে যিনি মারা গেছেন তিনি নাকি পুলিশের ওপর ইটপাটকেল ছুড়েছেন। যিনি আগস্ট মাসে মারা গেছেন, তিনি নাকি সেপ্টেম্বর মাসে পুলিশকে আক্রমণ করেছেন।

    তিনি বলেন, হাছান মাহমুদ সাহেব মাঝেমধ্যে উল্টাপাল্টা কথাবার্তা বলেন। যার কারণে তাদের দলের নেত্রী সাজেদা চৌধুরীও প্রকাশ্যে মিটিংয়ে বলেছিলেন দেশের মধ্যে বহু বেয়াদব দেখেছি, এরকম দেখি নাই। হাছান মাহমুদ বলেছেন ফখরুল সাহেব জাতিসংঘে কারও দাওয়াতে যাননি, এটা মিথ্যাচার করা হয়েছে।

    তিনি আরো বলেন, খালেদা জিয়া ক্রমান্বয়ে বেশি অসুস্থ হয়ে পড়ছেন। তিনি কোনো সাধারণ নাগরিক নন। আমি সরকারকে অনুরোধ করবো, তার চিকিৎসার ব্যবস্থা কোনো বিশেষায়িত হাসপাতালে করেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম