• শিরোনাম


    বানিয়াচংয়ে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

    হবিগঞ্জ থেকে উমর ফারুক শাবুলঃ- | ০১ এপ্রিল ২০২২ | ৬:১৩ পূর্বাহ্ণ

    বানিয়াচংয়ে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

    হবিগঞ্জের বানিয়াচংয়ে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। ৩১ মার্চ বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় বানিয়াচং উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী। বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান উর্মি, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচও ডাঃ শামিমা আক্তার, উপজেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলাম সরকার, জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি মাওলানা আতাউর রহমান, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু, ইউপি চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধনমিয়া, মিজানুর রহমান খান, শেখ শামছুর রহমান, আরফান উদ্দিন, রেখাছ মিয়া, জয়কুমার দাশ প্রমুখ। এছাড়া উপজেলার বিভিন্ন দফতরের প্রধান, ইউপি চেয়ারম্যান ও আইন-শৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

    প্রধান অতিথির বক্তব্যে বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী বলেছেন, রমজান মাসে মানুষের এমনিতেই মেজাজ একটু হট থাকে। তার উপর বৈশাখ মাসে রমজান হওয়ায় গ্রাম্য দাঙ্গা বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। তাই আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের পাশাপাশি সকল জনপ্রতিনিধিদের সজাগ দৃষ্টি রেখে চলতে হবে। তিনি আইন-শৃঙ্খলা কমিটির সকল সদস্যসহ উপজেলা বাসীকে পহেলা বৈশাখের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন।



    সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ বলেছেন, রমজান মাসে বাজার দর স্থিতিশীল রাখতে নিয়মিত বাজার মনিটরিংসহ মোবাইল কোট পরিচালনা করা হবে। ভেজাল খাদ্য, সরকার কর্তৃক নির্ধারিত মূল্য ও ক্রয়ের সাথে মিল না রেখে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি করলে ব্যবসায়ী যেই হোক না কেন তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
    এছাড়া সিএনজির ভাড়া নির্ধারণ করে ষ্টেন্ড গুলোতে মূল্য তালিকা টানানো, টমটম ও মিশুককে সংশ্লিষ্ট ইউনিয়ন থেকে রেজিষ্ট্রেশন প্রদান, বাজারদর নিয়ন্ত্রনে রাখতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত বাজার মনিটরিং, ভেজাল বিরোধী অভিযান ও মোবাই কোর্ট পরিচালনার সিদ্ধান্ত হয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৯ অক্টোবর ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম