• শিরোনাম


    বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

    মোহাম্মদ সেলিম রেজা, বাঞ্ছারামপুর প্রতিনিধি | ১১ সেপ্টেম্বর ২০২০ | ২:২১ অপরাহ্ণ

    বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

    বাংলাদেশ ছাত্রলীগ বাঞ্ছারামপুর উপজেলা শাখার কার্যক্রমকে গতিশীল করতে ও কর্মপরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

    আজ শুক্রবার সকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়েছে।



    বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি, ইণ্ঞ্জিনিয়ার জুয়েল আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলাউদ্দীন সরকারের সঞ্চলনায়, সভায় উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর উপজেলা শ্রর্মিকলীগের আহবায়ক সৈয়দ মোহাম্মদ আজিজ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদ সোহেল আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদ মো: হানিফ মিয়া, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদ সৌরভ আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদ,
    মাহবুব রহমান মনির, রাসেল আহমেদ,নূরে আল সাঈদ, উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মো: আরসাফ উদ্দীন প্রমুখ।

    এ সময় উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ, কলেজ ছাত্রলীগ, ইউনিয়ন শাখা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
    এসময় বক্তরা বলেন, সুবিধাবাদী এক শ্রেনীর লোকের স্বীয় স্বার্থ হাসিলের জন্য বিএনপি, জামায়ত ও ছাত্রদল থেকে ছাত্রলীগ, যুবলীগ ও আ.লীগের বিভিন্ন অংঙ্গ-সংগঠনে অনুপ্রবেশ করে দলের ভিতরে বিভক্তি সৃষ্টির জন্য মরিয়া হয়ে উঠেছে। যেমন সম্প্রতি উপজেলা ছাত্রলীগকে কলঙ্কিত করতে একটি কুচক্রী মহল বিভিন্ন ধরনের কু-মন্ত্রনা ছড়িয়ে বেড়াচ্ছে। তারা কারা আপনার ভালো জানেন। এদের থেকে দলকে বাঁচাতে হলে নিজেদের সর্বদা চোখ কান খোলা রাখতে হবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম