• শিরোনাম


    বাঞ্ছারামপুরে সাবেক এমপি শাহজাহান হাওলাদারের ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত

    মোহাম্মদ সেলিম রেজা, বাঞ্ছারামপুর প্রতিনিধি | ০৪ জুলাই ২০২০ | ১১:১৪ পূর্বাহ্ণ

    বাঞ্ছারামপুরে সাবেক এমপি শাহজাহান হাওলাদারের ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত

    ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে সাবেক এমপি রূপসদী গ্রামের কৃতিসন্তান শাহজাহান হাওলাদার সুজন এর ১৯ তম মৃত্য বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

    শুক্রবার বিকালে সুজন স্মৃতি কলেজ পাঠে রূপসদী ইউননিয়নের বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
    বাঞ্ছারামপুরের তরুণ রাজনৈতিক নেতা ঐতিহ্যবাহী রূপসদী গ্রামে কৃতিসন্তান ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুহসীন হলের সাবেক ভিপি শাহজাহান হাওলাদার সুজনের মৃত্যুতে সারা বাঞ্ছারামপুর তৎকালীন সময়ে দল মত নিবিশেষে শোকের ছায়া নেমে পড়ে। ২০০১সালে ৩ জুলাই আজকের এই দিনে ঢাকায় নির্মমভাবে নিহত হয় শাহজাহান হাওলাদার সুজন।



    জীবদ্দশায় তিনি বহু সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত ছিলেন। শাহজাহান হাওলাদার সুজন অত্যন্ত জনপ্রিয় নেতা ছিলেন।বাঞ্ছারামপুর উপজেলা রূপসদী গ্রামে তার স্মৃতি রক্ষার্থে তার নামে সুজন স্মৃতি কলেজ নির্মান করা হয়েছে।

    তরুণ এই নেতার মৃত্যু বার্ষিকী উপলক্ষে শোক সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সুজন স্মৃতি পরিষদের সভাপতি মোঃ জালাল উদ্দীন, রূপসদী বিএনপির সভাপতি কুদ্দস মেম্বার, বিএনপির প্রবীন নেতা নুরুল ইসলাম চেয়ারম্যান, যুবদলের নেতা মুছা হায়দার, এ্যাডভেকেট সবুজ, নুরুল ইসলাম মেম্বার, ছাত্রদলের সভাপতি জিসান সরকার, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ওমর ফারুক, রূপসদী ইউনিয়নের ছাত্রদলের সভাপতি এম শিপন আহমেদ, সাধারণ সম্পাদক আকরাম হায়দার, ফরদাবাদ ইউনিয়নের ছাত্রদলের সভাপতি রোমান আাহমেদ মিডিয়া ব্যক্তিত্ব সহ আরো অনেকে।

    সার্বিক সহযোগিতায় সুজন স্মৃতি পরিষদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন, সৌদিআরর প্রবাসী খায়রুল হাসান নিরব, এবং সাবেক ছাত্রনেতা সৌদি প্রবাসী তুহিন আহমেদ তুহিন।

    সুজন স্মৃতি পরিষদের সভাপতি মোঃ জালাল উদ্দিন বলেন, সুজন ছিল আমাদের দেশের সম্পদ। আমরা তার স্মৃতিবিজড়িত হয়ে আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করি। এই মহান নেতাকে জান্নাতুল ফেরদৌস দান করে।

    বাঞ্ছারামপুরে প্রবীণ নেতা নুরুল ইসলাম চেয়ারম্যান বলেন,সে( সুজন) যখন রাজনীতি স্বর্ণ শিখরে উত্তীর্ণ হয়েছে।তখন ঘাতকরা তাকে হত্যা করেছে। আমরা তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি। আল্লাহ যেন তাকে জান্নাতবাসি করে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম