• শিরোনাম


    বাঞ্ছারামপুরে কোভিড-১৯ টিকাদান কার্যক্রমের শুভ উদ্বোধন

    মোহাম্মদ সেলিম রেজা, বাঞ্ছারামপুর | ০৭ ফেব্রুয়ারি ২০২১ | ৭:৩৭ অপরাহ্ণ

    বাঞ্ছারামপুরে কোভিড-১৯ টিকাদান কার্যক্রমের শুভ উদ্বোধন

    মহামারি করোনাভাইরাস প্রতিরোধে দেশব্যাপী ভ্যাকসিন প্রয়োগ কর্মসূচির অংশ হিসেবে বাঞ্ছারামপুরে কোভিড-১৯ টিকাদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন ক্যাপন্টে (অবঃ) এ বি তাজুল ইসলাম এমপি ।

    আজ রবিবার বেলা ১২টায় বাঞ্ছারামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভ্যাকসিন প্রদান কেন্দ্রে উপস্থিত হয়ে কোভিড-১৯টিকাদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।
    এরপর একই স্থানে বাঞ্ছারামপুর উপজেলা জেলা প্রশাসক, ডাক্তার, জনপ্রতিনিধি, ভ্যাকসিন গ্রহণ করেন।



    উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মদ নাছির উদ্দীন সারোয়ারের সভাপতিত্বে
    সদস্য সচিব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আল-মামুনের পরিচালনা প্রধান অতিথি সংসদ সদস্য ক্যাপন্টে (অবঃ)এ বি তাজুল ইসলাম এমপি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ ও যোগ্য নেতৃত্বের কারণে আমাদের জীবন ও জীবিকা মোকাবিলা সম্ভব হয়েছে। তিনি দেশ লকডাউন করে পরস্থিতি নিয়ন্ত্রণে কার্যকর ব্যবস্থা নেন। এছাড়া, করোনা মোকাবিলায় দেশের প্রথম সারির যোদ্ধা হিসেবে স্বাস্থ্যবিভাগ বিশেষ করে স্বাস্থ্যকর্মী, নার্স, ডাক্তাররা ব্যাপক ভূমিকা রাখেন। সকলের আন্তরিক প্রচেষ্টায় আমরা আজ এই অবস্থানে আসতে পেরেছি।
    তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইতোমধ্যে ৫০ লাখ ভ্যাকসিনের ব্যবস্থা করেছেন। ৬ মাস পরে এবং আগামী এক বছরের মধ্যে দেশের ১২ কোটি মানুষকে ভ্যাকসিনের আওতায় আনা হবে। যেখানে এখনও বিশ্বের ১৩০টি দেশ ভ্যাকসিনের আওতায় আসেনি।

    এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
    উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান, মোঃ নুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদুল ইসলাম ভূঁইয়া বকুল, বাঞ্ছারামপুর পৌরসভা মেয়র তফাজ্জল হোসেন সহ আওয়ামী লীগের ও সকল সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম