• শিরোনাম


    বাঞ্ছারামপুরে আলোচিত একাধিক মামলার আসামি মাদক ব্যাবসায়ী কালা চোর আটক

    বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি | ১০ জুলাই ২০২০ | ৩:০১ অপরাহ্ণ

    বাঞ্ছারামপুরে আলোচিত একাধিক মামলার আসামি  মাদক ব্যাবসায়ী কালা চোর আটক

    ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী গ্রামের মাদক সম্রাট কালা চোর ১৫০গ্রাঁম গাঁজা ও ২টি বিয়ার ক্যান ও মাদক বিক্রির ৪২০ টাকা সহ পুলিশের হাতে আটক হয়েছে।

    বৃহস্প্রতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে এস.আই
    ইউনুছ ও এ. এস.আই আবুল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি চৌকশ দল অভিযান চালিয়ে উপজেলার রূপসদী গ্রামের কান্দপাড়া এলাকা হতে ১৫০ গ্রাম গাঁজা ও ২টি বিয়ার ক্যান ও মাদক বিক্রির ৪২০ টাকা সহকারে কালা মিয়া (৪৩) ও তার স্ত্রী ছালমা আক্তার কে আটক করেছে বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশ।



    আটককৃত কালা মিয়া(৪৩) বাঞ্ছারামপুর উপজেলা রূপসদী গ্রামের কান্দাপাড়া মৃত:শ্যাম মিয়ার ছেলে।একই মামলা কালা মিয়ার স্ত্রী ছালমা আক্তার (৩৬)কে আটক করেছে বাঞ্ছারামপুর থানা পুলিশ।

    পুলিশ জানায়, আটককৃত কালা মিয়া(৪৩) এলাকার চিহ্নিত একজন মাদক কারবারি। তার বিরুদ্ধে একধিক মাদকের মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে সে রূপসদী কান্দাপাড়া এলাকায় গোপনে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

    বাঞ্ছারামপুর মডেল থানার এস.আই. ইউনুছ ও এ.এস.আই আবুল হোসেনের নেতৃত্বে ‘গোপন খবরের ভিত্তিতে কালা মিয়া ও স্ত্রী কে আটক করে পুলিশ। এ সময় তল্লাশি করে ১৫০ গ্রাম গাঁজা ও ২টি বিয়ার ক্যানসহ মাদক বিক্রির ৪২০টাকা জব্দ করে পুলিশ। এ ঘটনায় আটক ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণভার আইনে মামলা হয়েছে। মাদক আইনে মামলায়।আজ শুক্রবার তাকে কে জেলা কারাগারে পাঠানো হয়েছে ।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম