• শিরোনাম


    ‘বাউনবাইরার কতা’ অনলাইন গ্রুপের মানবিক উদ্যোগ!

    রিপোর্ট: ম. কাজী এনাম, স্টাফ রিপোর্টার | ১৭ ডিসেম্বর ২০১৯ | ১:০০ অপরাহ্ণ

    ‘বাউনবাইরার কতা’ অনলাইন গ্রুপের মানবিক উদ্যোগ!


    যাদের প্রাণ,সম্ভ্রম ও সাহসিকতার জন্য পেয়েছি আমাদের স্বাধীনতা ও বিজয় তাদের প্রতি রইলো শ্রদ্ধা জানিয়ে গতকাল একটি বিজয় দিবস উপলক্ষ্যে মানবিক দৃষ্টিকোণ থেকে সহায়তার হাত বাড়িয়ে অসাধারণ এক সেচ্ছাসেবার আয়োজন করেন গ্রুপের উদ্যোক্তা ও তারুণ্যেভরা সকল স্বক্রীয় সদস্যবৃন্দ।

    বিজয়ের দিন ১৬ ডিসেম্বর’২০১৯ এর এই দিনে Brahmanbaria Native Language (বাউনবাইরা কতা) গ্রুপের উদ্যোগে ও মাইজখার আইডিয়াল স্কুল এর সহযোগিতায় “বিজয়ের অঙ্গীকার হাসি ফুটুক সুস্থতার” স্লোগানকে সামনে রেখে ‘ফ্রি মেডিকেল ক্যাম্প-৪’ এবারের আয়োজনটি ছিলো কসবা উপজেলার কুটি ইউনিয়নের মাইজখার গ্রামে।



    উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুটি ইউপি চেয়ারম্যান মোঃ ছাইদুর রহমান, মোঃ আব্দুর রহিম, এএসপি কসবা সার্কেল,আব্দুল মোনায়েম মুন্না সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্রুপ এডমিন ও ফ্রি মেডিকেল ক্যাম্প-৪ এর সমন্বয়ক ডাঃ মাহবুবুর রহমান এমিল।

    সকাল ৮.৩০মিনিট থেকে শুরু করে ৩টা পর্যন্ত ঢাকা ও ব্রাহ্মণবাড়িয়া থেকে আগত ২৫ জনের বিশেষজ্ঞ চিকিৎসকদের টিম প্রায় ২৫০০রোগীকে চিকিৎসা সেবা দিয়েছেন।সাথে তাদেরকে প্রেসক্রিপশন অনুযায়ী দেওয়া হয় বিনামূল্যে এক সপ্তাহের ঔষধ।তাছাড়া ডায়বেটিস মাপা হয়েছে প্রায় ১০০০ রোগীর।এছাড়া ও আমাদের ছিল ইসিজি ও রক্তের গ্রুপ জানার টিম।রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে দুইশতাধিক মানুষের।সব মিলিয়ে আজকের এই আয়োজনে প্রায় তিন সহস্রাধিক মানুষকে সেবা দিতে পেরেছে টিম বাউনবাইরার কতা, আলহামদুলিল্লাহ! তাছাড়া চলাচল করতে অক্ষম দুইজনকে দেওয়া হয়েছে হুইল চেয়ার।

    চলুক….
    প্রাণের ভাষায় নতুন আশায়
    বাউনবাইরার কতা।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম