• শিরোনাম


    বাংলাদেশ লেখক সাংবাদিক এসোসিয়েশন কাতারের ইফতার মাহফিল অনুষ্ঠিত।

    রিপোর্ট: নাফিন মাহমুদ, কাতার প্রতিনিধি | ২৮ মে ২০১৯ | ৮:৪৬ অপরাহ্ণ

    বাংলাদেশ লেখক সাংবাদিক এসোসিয়েশন কাতারের ইফতার মাহফিল অনুষ্ঠিত।

    কাতারের রাজধানী দোহার বাণিজ্যিক এলাকা নাজমার দাওয়াত রেস্তোরাঁয় বাংলাদেশ লেখক-সাংবাদিক অ্যাসোসিয়েশন কাতার আয়োজন করেছে ‘ইসলামের দৃষ্টিতে সাংবাদিকতা” শীর্ষক সেমিনার ও বাংলাদেশ কমিউনিটির সম্মানে ইফতার মাহফিল।
    সংগঠনের সভাপতি অধ্যাপক আমিনুল হকের সভাপতিত্বে। প্রধান অতিথি ছিলেন রাষ্ট্রদূতের প্রতিনিধি, বাংলাদেশ দূতাবাসের তৃতীয় সচিব এ.কে.এম. মনিরুজ্জামান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কমিউনিটির সভাপতি প্রকৌশলী আনোয়ার হোসেন আকন, কাতার বিশ্বাবিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. ইশরাত হোসেন, এরাবিয়ান এক্সচেঞ্জের মহাব্যবস্থাপক নূরুল কবির চৌধুরী, কমিউনিটি নেতা মো: আবু সায়েদ ও হাজী বাসার বাশার সরকার।
    সেমিনারের বিষয়ভিত্তিক প্রবন্ধ উপস্থাপন করেন মাওলানা ইউসুফ নূর। প্রবন্ধের উপর আলোচনা করেন কাতর বিশ্ববিদ্যালয়ের গবেষক নাইমুল হক, বাংলাদেশ স্কুল ও কলেজের প্রভাষক আবদুল ওয়াকিল।
    স্বাগত বক্তব্যে সংগঠনের সাধারণ সম্পাদক প্রবন্ধ উপস্থাপক, আলোচক ও অতিথিবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলামের নেতৃত্বাধীন অন্যান্য সদস্যবৃন্দ। অনুষ্ঠানটি স্পন্সর করিছেন সালেহ আহমদ খোকন, নাজমুল হোসেন জাবেদ ও নজরুল ইসলাম ভূঁইয়া।

    Facebook Comments



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম