• শিরোনাম


    বাংলাদেশ এসোসিয়েশন বার্সেলোনার কার্যকরী কমিটির জরুরি সভা অনুষ্ঠিত

    রিপোর্ট: হোসাইন ইকবাল, স্পেন থেকে | ২৮ সেপ্টেম্বর ২০১৯ | ১১:৩৭ পূর্বাহ্ণ

    বাংলাদেশ এসোসিয়েশন বার্সেলোনার কার্যকরী কমিটির জরুরি সভা অনুষ্ঠিত

    বাংলাদেশ এসোসিয়েশন বার্সেলোনার কার্যকরী কমিটির এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রাতে বাংলাদেশ এসোসিয়েশন বার্সেলোনার কার্যকরী কমিটির জরুরি সভা স্থানীয় রেস্টুরেন্ট (শহীদ মিনার চত্বরে) সংগঠনের সভাপতি জনাব মাহারুল ইসলাম মিন্টুর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক হীরা আলম ও সিনিয়র যুগ্ম সম্পাদক জনাব হারুন আর রশিদের প্রাণবন্ত সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন,
    এসোসিয়েশনের উপদেষ্টা নাজমুল ইসলাম মাস্টার, ফাকু মিয়া, সিনিয়র সহ-সভাপতি শফিউল আলম সফি, ময়নুল আবেদীন, মাহভুব আহমদ, মুক্তার, যুগ্মসাধারণ সম্পাদক শফিক খান, সহ সম্পাদক আবু তালেব আল মামুন লাভু, তৌফিকুজ্জামন, সাংগঠনিক সম্পাদক হারুন রশিদ, সহসাংগঠনিক জাকির হোসেন ভূঁইয়া, অর্থ সম্পাদক সাব্বির আহমেদ দুলাল, মানব কল্যাণ বিষয়ক সম্পাদক শাহাবুদ্দিন, রাসেল আহমদ ,মতিউর রহমান মতিসহ আর অনেকে।

    বক্তারা বলেন বাঙ্গালী কমিটিকে সুসংগঠিত, বেগবান এবং বাংলাদেশ এসোসিয়েশন বার্সেলোনাকে সংস্কার করে একটি সুসংগঠিত সুন্দর সমাজ বিনির্মানে সকলকে একসাথে কাজ করতে হবে, কমিউনিটিতে অসৎ কর্মকান্ড সমর্থন না দেয়ার ও আহবান জানান বক্তারা।

    সভা শেষে উপস্থিত অতিথিদের নৈশভোজে আমন্ত্রণের মধ্য দিয়ে সভার কাজ সমাপ্ত ঘোষণা করেন সংগঠনের সভাপতি জনাব মাহারুল ইসলাম মিন্টু ।



    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম