• শিরোনাম


    বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনা বিকল্পহীন: ব্যারিস্টার জাকির আহাম্মদ

    রিপোর্ট: এমডি বাবুল ভূঁইয়া | ২৮ ডিসেম্বর ২০২১ | ৪:০৯ অপরাহ্ণ

    বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনা বিকল্পহীন: ব্যারিস্টার জাকির আহাম্মদ

    বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনা একজন বিকল্পহীন নেতা বলে উল্লেখ করেছেন সাবেক ছাত্রনেতা ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার জাকির আহাম্মদ।

    ,সোমবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় চট্টগ্রামের মীরসরাই উপজেলার ঐতিহাসিক জোরারগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে মুক্তিযুদ্ধের বিজয় মেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।



    ব্যারিস্টার জাকির আহাম্মদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের ফলে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। দেশের চলমান উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকার বারবার দরকার। সরকারের উন্নয়নের বার্তা গুলো জনগনের কাছে পৌঁছে দিতে দলের সকল নেতা-কর্মীদের প্রতি আহবান জানান ব্যারিস্টার জাকির আহাম্মদ।

    তিনি বলেন, মুক্তিযুদ্ধ আমাদের অহংকার,বঙ্গবন্ধু আমাদের আদর্শ আর শেখ হাসিনা আমাদের প্রেরনা।

    প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার জাকির আহাম্মদ বলেন, তৃনমূলের নেতা-কর্মীরাই হলো আওয়ামীলীগের মূল শক্তি। তাই তৃনমূলের ত্যাগী ও বঞ্চিত নেতা-কর্মীদের সঠিক মূল্যায়ন এখন সময়ের দাবী। তৃনমূলে সুদৃঢ় ঐক্য দরকার।

    হাজার-হাজার দর্শক-শ্রোতার উপস্থিতিতে প্রধান অতিথির দীর্ঘ অনলবর্ষী বক্তব্যের সময় পুরো এলাকা ছিলো শ্লোগানে-শ্লোগানে মুখরিত।

    মাসব্যাপী আয়েজিত মুক্তিযুদ্ধের এই বিজয় মেলার প্রধান পৃষ্ঠপোষক, চট্টগ্রাম-১(মীরসরাই) আসনের স্থানীয় সংসদ সদস্য এবং আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেনের আমন্ত্রণে প্রতিবারের ন্যায় এবারও ব্যারিস্টার জাকির আহাম্মদ প্রধান অতিথি হিসেবে হিসেবে উপস্থিত হন।

    অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নুরুল আফসার বাবুল,খন্দকার শফিউল আলম,আরমান চৌধূরী, ফেরদৌস হোসেন আরিফ, শাখাওয়াত হোসেন রিপন,আশরাফ ভূইয়া সহ চট্টগ্রাম জেলা ও মীরসরাই উপজেলার আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ,কৃষকলীগ সহ বিভিন্ন শ্রেণি-পেশার গন্যমান্য ব্যক্তিবর্গ।

    আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম