• শিরোনাম


    বলাৎকারের মিথ্যা অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে,ভুয়া সাংবাদিক গ্রেপ্তার

    | ২৭ আগস্ট ২০২১ | ২:০২ অপরাহ্ণ

    বলাৎকারের মিথ্যা অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে,ভুয়া সাংবাদিক গ্রেপ্তার

    নিজেস্ব প্রতিবেদক

    চট্টগ্রামের আনোয়ারায় এক মাদরাসা শিক্ষকের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিডিও ছড়িয়ে দেওয়ায় সরওয়ার উদ্দিন (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। খবর দৈনিক পূর্বকোণের।



    বুধবার (২৫ আগস্ট) রাতে উপজেলার সদর ইউনিয়নের একটি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি বরুমচড়ার সামশুল ইসলামের ছেলে।

    জানা গেছে, কয়েকদিন আগে মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগ এনে শিক্ষককে জোর করে স্বীকারোক্তিমূলক ভিডিওর ধারণ করেন সরওয়ার। ভিডিওটি জোর করে ধারণ করে টাকা দাবি ও হুমকি দেয়ার অভিযোগ এনে সরওয়ার ও ফোরকান উদ্দিন (৩২) নামের দুইজনকে আসামি করে থানায় মামলা করেন মো. ফোরকান (৪০)। পরে সরওয়ারকে গ্রেপ্তার করা হয়।

    আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম দিদারুল ইসলাম সিকদার বলেন, আমরা একজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছি। আরেকজনকে গ্রেপ্তারের চেষ্টা করছি।

    মারকাজুল কোরআন মাদ্রাসার ফেইসবুক পাতায় এক ভিডিও বার্তায় ২নং বারশত ইউনিয়নের চেয়ারম্যান জনাব এম এ কাইয়ুম শাহ বলেন, মাদরাসাটি আমার তত্ত্বাবধানে ছিল। ঘটনাটি জানতে পেরে আমি মাদরাসায় এসে যাচাই করে দেখি যে, ঘটনাটা মিথ্যা। হুজুরের কাছ থেকে টাকা খাওয়ার জন্য উদ্দেশ্যমূলকভাবে নিউজ করা হয়েছে।

    মারকাজুল কোরআন মাদ্রাসার এক শিক্ষক বলেন, হুজুরকে অন্য থানার এক এলাকায় খবর দিয়ে নিয়ে গিয়ে চাপে ফেলে উক্ত ভিডিও ধারণ করা হয়েছিল, যা পরে উক্ত ভুয়া সাংবাদিক বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম