• শিরোনাম


    বর্ষীয়ান আলেমেদ্বীন আল্লামা আশরাফ আলীর ইন্তেকালে মুফতী ফয়জুল্লাহ-এর শোক প্রকাশ

    রিপোর্ট: মুফতী মোহাম্মদ এনামুল হাসান, প্রতিনিধি আওয়ার কন্ঠ | ৩১ ডিসেম্বর ২০১৯ | ১০:০৯ অপরাহ্ণ

    বর্ষীয়ান আলেমেদ্বীন আল্লামা আশরাফ আলীর ইন্তেকালে মুফতী ফয়জুল্লাহ-এর শোক প্রকাশ

    জামিয়া শারইয়্যাহ মালিবাগের শাইখুল হাদীস ও মুহ্তামিম, হাইআতুল উলয়ার কো-চেয়ারম্যান এবং বেফাকুল মাদারিসিল আরাবিয়ার সিনিয়র সহ-সভাপতি, বর্ষীয়ান আলেমেদ্বীন, আল্লামা আশরাফ আলীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ইসলামী ঐক্যজোটের মহাসচিব ও হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুফতী ফয়জুল্লাহ।

    আজ মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তিনি বলেন, প্রখ্যাত ইসলামী চিন্তাবিদ, আলোকিত মানুষ গড়ার কারিগর, হক্কানিয়তের পতাকাবাহী আল্লামা আশরাফ আলী সাহেব রহ. বহু গুণে গুণান্বিত ছিলেন। আমি আমার জীবনে তাঁকে যতবার দেখেছি ততবারই মুগ্ধ, অভিভূত হয়েছি। তাঁর আন্তরিকতাপূর্ণ দু’আ লাভ করেছি।



    তিনি বলেন, ভাবতেই খুব কষ্ট হচ্ছে সামাজিক, সদালাপী, অমায়িক, উদার ও স্বাপ্নিক, বষীয়ান আলেমেদ্বীন,সাহসী ও হক্কানিয়তের পতাকাবাহী এই দরদী আলেম এখন আর নেই। তাঁর মরহুম হয়ে যাওয়ার সংবাদে মনটা হাহকার করে উঠেছে। কিছুদিন আগে যিনি আমাকে একই হাসপাতালে স্নেহ আর মমতায় বুকে টেনে নিয়ে আদরের চুমু একে দিয়েছিলেন,মুখে,বুকে হাত বুলিয়ে দিয়েছিলেন, কাদিয়ানী ফেৎনাসহ বিভিন্ন বিষয়ে নির্দেশনা দিলেন, উৎসাহিত করলেন, এগিয়ে যেতে বললেন তিনি আজ আমাদের মাঝে নেই।

    মুফতী ফয়জুল্লাহ বলেন, আমরা যা হারালাম তা পূরণ হবার নয়। আল্লাহভীরু, মুখলিস এই আলেমের ইন্তেকালে আমি গভীরভাবে শোকাহত। আমি তাঁর রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবার, আত্মীয়-স্বজন, তাঁর ছাত্র, মুরীদ এবং শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমাবেদনা জানাচ্ছি।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম