• শিরোনাম


    বগুড়ায় যাত্রীবাহি বাসের ছাদ থেকে রক্তাক্ত লাল উদ্ধার, নৈপথ্য সড়ক দুর্ঘটনা।

    তাজুল ইসলাম, সারিয়াকান্দি, বগুড়া থেকেঃ | ০৬ অক্টোবর ২০১৮ | ৫:৩৭ পূর্বাহ্ণ

    বগুড়ায় যাত্রীবাহি বাসের ছাদ থেকে রক্তাক্ত লাল উদ্ধার, নৈপথ্য সড়ক দুর্ঘটনা।

    বগুড়ার সারিয়াকান্দিতে রোহান (রাজশাহী-ব- 1716) নামের যাত্রীবাহী বাসের ছাদ থেকে রক্তাক্ত এক ব্যক্তির লাশ উদ্ধার করে লাশ ও বাস পুলিশে দিয়েছে স্থানীয়রা। উদ্ধারকৃত ব্যক্তির নাম শিবলু এবং পেশায় তিনি একজন চাল ব্যবসায়ী। স্থানীয়দের দাবি শিবলুকে গাড়ী চাপায় নিহতের পর তাকে গাড়ী করে নিচ্ছিল গাড়ীর স্টাফ।

    শুক্রবার (৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গরুমারা ব্রিজের কাছে স্থানীয় জনগণ বাস থামিয়ে ছাদের ওপর থেকে শিবলুর মরদেহ উদ্ধার করে। নিহত শিবলু উপজেলার ফুলবাড়ী দক্ষিণপাড়া (বালুচরা) গ্রামের হাতিম উদ্দিনের ছেলে।



    স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বগুড়া থেকে সারিয়াকান্দিগামী রোহান পরিবহনের একটি যাত্রীবাহী বাস ফুলবাড়ী ইউনিয়নের আমতলী (গরুমারা) ব্রিজের কাছে পৌঁছলে স্থানীয় লোকজন ছাদে মরদেহ দেখে বাসটি থামায়। এ সময় বাসের চালক হেলপার পালিয়ে যায়। এরপর বাসের ছাদের ওপর চাল ব্যবসায়ী শিবলুর মরদেহ দেখতে পায় স্থানীয়রা। বাসটি জব্দ করে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে এবং একই সাথে বাসটি জব্দ করা হয়।

    সারিয়াকান্দি থানার ইন্সপেক্টর (তদন্ত) এনায়েতুর রহমান জানান এক স্বাক্ষাৎকারে বলেন, চাল ব্যবসায়ী শিবলুর মৃত্যুর সঠিক কারণ ময়নাতদন্ত ছাড়া জানা সম্ভব নয়। লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম