• শিরোনাম


    ফেসবুকে অশালীন মন্তব্য : বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি কাতারের প্রতিবাদ

    কাতার প্রতিনিধি | ০৫ জুন ২০২১ | ১০:৩৯ পূর্বাহ্ণ

    ফেসবুকে অশালীন মন্তব্য : বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি কাতারের প্রতিবাদ

    কাতার প্রবাসী বর্ষীয়ান কামিউনিটি ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মুসা মু্ক্তিযোদ্ধা কি না এ বিষয়ে প্রশ্ন উত্থাপন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অশালীন মন্তব্য করেছে কতিপয় কাতার প্রবাসী । এ মন্তব্যের জবাব দিতেই প্রতিবাদ সভা করেছে তাঁর নিজ সংগঠন কাতারস্থ বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি।

    করোনা পরিস্থিতির কারণে সীমিত পরিসরে কাতারের রাজধানী দোহার মুন্তাজা এলাকায় সংগঠনের সভাপতি মুক্তিযোদ্ধা মোহাম্মদ মুসার বাসভবনে আয়োজিত প্রতিবাদ সভায় সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
    নেতৃবৃন্দ বলেন কতিপয় পদলোভী সংগঠনেকে বিভক্তির মুখে ফেলে দিলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করায় তারা মরিয়া হয়ে একাত্তরের রণাঙ্গণের মুক্তিযোদ্ধা ও সংগঠনের সভাপতি মোহাম্মদ মুসাকে বিতর্কিত করার জন্য তাঁর মুক্তিযুদ্ধে অংশগ্রহণ নিয়ে অশালীন, মিথ্যা ও বানোয়াট মন্তব্য করেছে – যা আমাদের ব্যথিত করেছে। একজন সম্মানিত মুরুব্বি সম্পর্কে এমন মানহানিকর মন্তব্য করায় তারা বিক্ষুব্ধ। এ বক্তব্যের প্রতিবাদ জানিয়ে তারা বলেন সংশ্লিষ্ট ব্যক্তির বিরুদ্ধে উপযুক্ত কর্তৃপক্ষের কাছে প্রমাণাদি উপস্থাপন করে এর যথোপযু্ক্ত বিচার চাইবেন বলে তারা ।



    প্রতিবাদ সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিতি ছিলেন উপদেষ্টা হোসেন শহীদ সোহরাওয়ার্দী সারোয়ার, সিনিয়ির সহ-সভাপতি আবদুল গোফরান, যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল জলিল, রাউজান সমিতির সভাপতি মো: মুহসীন চৌধুরী, ফটিকছড়ি সমিতির সভাপতি তৈয়বুর রহমান, মোহাম্মদ আব্দুল মান্নান সহ সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম