• শিরোনাম


    ফেনী সোনাগাজীতে সা’দ গ্রুপের তাবলীগের জোড় নিয়ে উত্তেজনা,আলেমদের স্মারকলিপি প্রদান।

    এম এ মাজেদ, ফেনী থেকেঃ | ২০ সেপ্টেম্বর ২০১৮ | ৫:৫৮ অপরাহ্ণ

    ফেনী সোনাগাজীতে সা’দ গ্রুপের তাবলীগের জোড় নিয়ে উত্তেজনা,আলেমদের স্মারকলিপি প্রদান।

    ফেনীর সোনাগাজীতে তাবলীগ জামায়াতের সা’দ গ্রুপের উপজেলা জোড় মাহফিল নিয়ে দু’গ্রুপে চরম উত্তেজনা দেখা দিয়েছে।
    প্রতিপক্ষের জোড় মাহফিল ঠেকাতে বৃহস্পতিবার সকালে তাবলীগ জামায়াতের একাংশ এবং ওলামায়ে কেরামের পক্ষ থেকে ইউএনও, ওসি ও পৌর মেয়রের কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে।
    স্মারকলিপি সূত্রে জানা গেছে, আগামী ২৩ সেপ্টেম্বর রবিবার বিকাল ৩টায় মাওলানা সা’দ গ্রুপের নেতা মো. মোস্তফা, জহিরুল ইসলাম, নূর উল্যাহ, আবদুর রহমান ও মাহবুবুল হক সোনাগাজী কেন্দ্রীয় ঈদ গাহ ময়দানে উপজেলা জোড় মাহফিলের আয়োজন করেছে। খবর পেয়ে ওলামায়ে কেরাম ও তাবলীগ জামায়াতের একাংশ তাদেরকে উক্ত কার্যক্রম বন্ধ করার আহবান জানান। কিন্তু তারা যে কোন মূল্যে জোড় কার্যক্রম অব্যাহত রাখার ঘোষণা দেন। এনিয়ে তাবলীগ জামায়াতের একাংশ এবং ওলামায়ে কেরামের পাঁচ শতাধিক নেতৃবৃন্দ পৃথক ভাবে বৃহস্পতিবার সকালে প্রথমে সোনাগাজী মডেল থানার ওসি মোয়াজ্জেম হোসেন, পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহেল পারভেজ ও সোনাগাজী পৌরসভার মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকনের কাছে স্মারক লিপি প্রদান করেন। এসময় মুফতী মাও. মো. নিজাম উদ্দিন, মাও. নাছির উদ্দিন, মুফতী মাও. ইয়াছিন কাসেমী, মাও. রফিকুল ইসলাম, মাও. নূরুল ইসলাম, মাও. খলিলুর রহমান, মাও. মাহমুদুল হাসান, মাও. আবু তাহের, মাও. রহমত উল্যাহ, মাও. আবদুর রহিম ও মাও. ফয়েজ উল্যাহ সহ পাঁচ শতাধিক তাবলীগের মুরব্বী এবং ওলামায়ে কেরাম উপস্থিত ছিলেন।
    স্মারকলিপিতে তারা উল্লেখ করেন,বাংলাদেশ সহ সারা বিশ্বে তাবলীগী জামায়াত এক ক্রান্তিকাল অতিক্রম করছে। এ ব্যাপারে উম্মুল মাদারিস দারুল উলুম দেওবন্দ( ভারত) এবং ওলামাকেরামের পক্ষ থেকে থেকে গত ২৮ জুলাই মাও. সা’দকে বর্জনের ঘোষণা দেয়া হয়েছে। তার কোন নির্দেশনা সারা বাংলাদেশে মানা হবেনা। তার অনুসারীদের কোন কার্যক্রম বাস্তবায়ন করতে দেয়া যাবেনা।
    তাই আগামী ২৩ সেপ্টেম্বর মাও. সা’দ গ্রুপের সকল কার্যক্রম বন্ধ করতে তারা প্রশাসনকে স্মারকলিপি প্রদান করেছেন।

    Facebook Comments



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম