• শিরোনাম


    ফেনী জেলা জাতীয়তাবাদী ফোরামের উদ্যোগে দেশনায়ক তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত

    নুরে আলম জাহাঙ্গীর, সম্পাদকঃ আওয়ার কণ্ঠ | ২১ নভেম্বর ২০১৮ | ৭:১৯ পূর্বাহ্ণ

    ফেনী জেলা জাতীয়তাবাদী  ফোরামের উদ্যোগে দেশনায়ক তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত

    আজ মঙ্গলবার (২০-১১-১৮) কাতারের রাজধানী দোহার একটি অভিজাত রেষ্টুরেন্টে কাতারস্থ ফেনী জেলা জাতীয়তাবাদী ফোরামের উদ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, দেশনায়ক তারেক রহমানের ৫৪তম জজন্মবার্ষিকী ২০১৮ জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়েছে, জাতীয়তাবাদী কর্মীদের উপস্থিতিতে কানায় কানায় পরিপূর্ণ ছিল হল রোম।
    20181120_214300
    সংগঠনের সভাপতি আইনুল করিম বাবুর সভাপতিত্বে আজিজুর রহমান পলাশের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন ব্যাংকার নাসির উদ্দীন- বিএনপি নেতা কাতার কেন্দ্রীয় কমিটি।
    বিশেষ অতিথি ছিলেন কাতার ধানসিঁড়ি বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য ও ফেনী জেলা জাতীয়তাবাদী ফোরামের অন্যতম উপদেষ্টা কামাল উদ্দিন মেম্বার।
    20181120_213100
    উপদেষ্টা জনাব গিয়াস উদ্দিন বাকি, উপদেষ্টা জনাব ইকবাল হোসেন রনি, কাতার যুবদল কেন্দ্রীয় কমিটির সিনিঃ-সহ সভাপতি জনাব আবু হানিফ মাসুদ, সহ-সভাপতি ফারুক আহমেদ, কাতার বিএনপি নেতা জনাব ফারুক আহমেদ,
    কাতারস্থ ফেনী জেলা জাতীয়তাবাদী ফোরামের সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান বাবুল।
    কাতারস্থ ফেনী জেলা জাতীয়তাবাদী ফোরামের সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি নূরুল আফসার ভূইয়া নয়ন ও আলমগীর হোসেন আকাশ, যুগ্মসম্পাদক জাহিদুল ইসলাম সিরাজী ও সাজাহান সাজু, সাংগঠনিক সম্পাদক নূরুল আফসার মহাজন ও প্রচার সম্পাদক মঈনুদ্দিন রিপন,শিক্ষা বিষয়ক সম্পাদক রিয়াদ হোসেন সহ আরো অনেকে বক্তব্য দেন,

    20181120_224147
    প্রধান অতিথি তার বক্তব্যে জাতীয়তাবাদী দল (বিএনপির) সকল নেতৃবৃন্দকে গ্রুপিংয়ে না জরিয়ে ঐক্যবদ্ধ হয়ে দেশনেত্রীর হাতকে শক্তিশালী করার আহবান জানান, ৩০ তারিখের নির্বাচনে এক দিনের আন্দোলনে বুলেট নয় ব্যালটের মাধ্যমে ঐক্যফ্রন্টের প্রার্থীকে জয়যুক্ত করে দেশে পুনঃ গণতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমে দেশনেত্রীকে মুক্ত ও তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনার আহ্বান জানান। তারেক রহমানের আগামী ৫৫ তম জন্মবার্ষিকীতে দেশের মাটিতে তারেক জিয়ার সাথে পালনের আশা প্রকাশ করেন নেতারা। সভাপতির বিদায়ী বক্তব্যের মাধ্যমে উপস্থিত সকলকে উপস্থিতির জন্য ধন্যবাদ জানিয়ে তারেক জিয়ার ৫৪ তম জন্মদিনের কেক কাটার মাধ্যমে অনুষ্ঠান এর সমাপ্তি ঘোষণা করেন। পরে নেতাকর্মীদের মধ্যে রাত্রের খাবার বিতরণ করা হয়।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম