• শিরোনাম


    ফেনীর সাবেক মেয়র নুরুল আবছার এর ইন্তেকাল

    শহর প্রতিনিধিঃ | ০৭ জুলাই ২০২১ | ৯:৫৭ পূর্বাহ্ণ

    ফেনীর সাবেক মেয়র নুরুল আবছার এর ইন্তেকাল

    দীর্ঘদিন অসুস্থ থাকার পর অবশেষে না ফেরার দেশে চলে গেলেন ফেনী পৌরসভার সাবেক মেয়র নুরুল আবছর। শনিবার (৩জুলাই-২১) সকাল ৬:৩০মিনিটের সময় রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭৮ বছর বয়সে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহে রাজিউন) মৃত্যুকালে তার স্ত্রী ও এক মেয়ে রেখে যান।

    পরিবার সূত্রে জানাযায়,গুনি এই ব্যক্তি দীর্ঘদিন যাবত ডায়াবেটিস,ও পাইলসের সমস্যায় ভুগছিলেন। দীর্ঘ ১২ বছর আগে তিনি সড়ক দূর্ঘটনায় পঙ্গুত্ব বরন করেন। তার জীবদ্দশায় ফেনী জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও যুগ্ম-আহবায়ক এর দায়িত্ব পালন করেন। এবং ২০০২ থেকে ২০০৮ সাল পর্যন্ত ফেনী পৌরসভার মেয়রের দায়িত্ব পালন করেন। দায়িত্বে থাকাকালে পৌরসভার উন্নয়ন ও আধুনিকায়নে ব্যাপক ভূমিকা রাখেন। প্রয়াত দুই ছেলে মেহেদী-সাঈদী নামে শিক্ষা প্রতিষ্ঠান, চিকিৎসালয় ও হাফেজিয়া মাদরাসা প্রতিষ্ঠা করেন।



    এলাকাবাসী সূত্রে জানাযায়,শনিবার বাদ আসর রামপুর নুরীয়া হাফেজিয়া মাদ্রাসার মাঠে জানাযার নামাজ শেষে সওদাগর বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

    এদিকে তার মৃত্যুতে এক বার্তায় ফেনী পৌরসভার বর্তমান মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী গভীর শোক প্রকাশ করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম