• শিরোনাম


    ফেনীর জনগণের কাছে যিনি গ্রহণযোগ্য আগামীতে তাকেই মনোনয়ন দেয়া হবে। সেতুমন্ত্রী

    এম এ মাজেদ, ফেনী থেকেঃ | ২২ সেপ্টেম্বর ২০১৮ | ১০:৪১ অপরাহ্ণ

    ফেনীর জনগণের কাছে যিনি গ্রহণযোগ্য আগামীতে তাকেই মনোনয়ন দেয়া হবে। সেতুমন্ত্রী

    জনগনের কাছে যিনি বেশি গ্রহণযোগ্য আগামী নির্বাচনে তাকে মনোনয়ন দেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। কেন্দ্র রক্ষা, কেন্দ্র কমিটি ও পোলিং এজেন্ট দ্রুত কাজ শেষ করার নির্দেশ দিয়ে তিনি বলেন, ফেনীতে সব ভালো আছে। ঠোকাঠুকি করবেন না। অসুস্থ প্রতিযোগিতা করবেন না। মশারির মধ্যে মশারি খাটাবেন না। ঘরের মধ্যে ঘর তৈরি করবেন না। সবার আমলনামা শেখ হাসিনার কাছে আছে। দেবেন। শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন।
    আওয়ামীলীগ ছাড়া জাতীয় ঐক্য হবে না বলেও দাবী করেছেন ওবায়দুল কাদের। তিনি বলেন, আওয়ামীলীগ প্রাচীন দল। আন্তর্জাতিক সমীক্ষায় জনপ্রিয়তায় দলটি ৬৪শতাংশ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৬৬ শতাংশ জনপ্রিয়। এ দলকে বাদ দিয়ে যারা জাতীয় ঐক্যের স্বপ্ন দেখছেন তারা বোকার স্বর্গে বসবাস করছেন। তিনি বলেন, তথাকথিত জাতীয়তাবাদী দল বিএনপিকে নিয়ে কিসের ঐক্য। এই ঐক্য সাম্প্রদায়িক। সাম্প্রদায়িক শক্তি কী বাংলাদেশ স্বাধীন করেছে। যারা যুদ্ধাপরাধীদের বিচারের বিরোধীতা করেছেন তাদের ঐক্যে জনগন নেই।
    শনিবার বিকালে ফেনী শহরের ট্রাংক রোডের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে আয়োজিত জেলা আওয়ামীলীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। জেলা সভাপতি আবদুর রহমান বি.কম সভায় সভাপতিত্ব করেন। আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীমের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগ যুগ্ম-সম্পাদক মাহবুবুল আলম হানিফ, প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ। এছাড়া বক্তব্য রাখেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাহানআরা বেগম সুরমা, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, জেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আক্রামুজ্জামান, সহ-সভাপতি আকরাম হোসেন হুমায়ুন, খায়রুল বাশার মজুমদার তপন, সদর উপজেলা সভাপতি করিম উল্লাহ বি.কম, পৌর সাধারণ সম্পাদক আবদুল করিম, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাইফুদ্দিন নাসির ও জহির উদ্দিন মাহমুদ লিফটন, জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতন ও ছাত্রলীগ সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ।

    Facebook Comments



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম