• শিরোনাম


    ফেনীর ছাগলনাইয়ায় প্রতিদিন ২০০ পথচারীকে ইফতার করায় ছাত্রলীগ

    গাজী মোহাম্মদ হানিফ, ফেনী জেলা প্রতিনিধি | ০৮ মে ২০২০ | ৪:৩৭ পূর্বাহ্ণ

    ফেনীর ছাগলনাইয়ায় প্রতিদিন ২০০ পথচারীকে ইফতার করায় ছাত্রলীগ

    ফেনীর ছাগলনাইয়ায় প্রতিদিন ২শত জন পথচারীকে ইফতার করানোর কার্যক্রম হাতে নিয়েছে ছাত্রলীগ। ৭ই মে বৃহস্পতিবার এই কার্যক্রমে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফেনী জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক।

    এসময় আরো উপস্থিত ছিলেন- ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক দিদার, সাধারণ সম্পাদক শওকত হোসেন রুবেল, সহসভাপতি জামাল আহমদ বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইয়াছিন আরাফাত অভি পাঠাগার বিষয়ক সম্পাদক আলিম সরকার।



    উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক বলেন- ছাগলনাইয়া পৌর শহরের অসহায়, সিএনজি অটোরিক্সা ও রিক্সাচালকসহ বিভিন্ন শ্রমজীবী মানুষদের মুখে ইফতার তুলে দেয়ার যে কার্যক্রম ছাত্রলীগ হাতে নিয়েছে। এটি একটি প্রশংসনীয় উদ্যোগ। এ উদ্যোগে তিনি ব্যক্তিগতভাবে সহায়তা করবেন বলেও ঘোষণা দেন।

    উপজেলা ছাত্রলীগ সভাপতি জিয়াউল হক দিদার বলেন- রোজাদারকে ইফতার করানো অনেক সওয়াবের কাজ। সে বিষয়টি মাথায় রেখে ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগ এই উদ্যোগ নিয়েছে।

    সাধারণ সম্পাদক শওকত হোসেন রুবেল জানায় করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে কর্মহীন হয়ে পড়া ও পথচারীদের কথা চিন্তা করে ছাত্রলীগ ইফতার কার্যক্রমের এ কর্মসূচী হাতে নিয়েছে। ২৯ রমজান পর্যন্ত এ কার্যক্রমের ধারাবাহিকতা থাকবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম