• শিরোনাম


    ফেনীতে সাংসদ নিজাম হাজারীর নেতৃত্বে নানা আয়োজনে আ’লীগের ৭০ বছর উদযাপন।

    রিপোর্ট: ডালিম, ফেনী থেকে | ২৫ জুন ২০১৯ | ৯:২৭ পূর্বাহ্ণ

    ফেনীতে সাংসদ নিজাম হাজারীর নেতৃত্বে নানা আয়োজনে আ’লীগের ৭০ বছর উদযাপন।

    ফেনী জেলার রাজনৈতিক কান্ডারী, ফেনীর উন্নয়ণের রুপকার ও ফেনী জেলা আওয়ালীগের সাধারণ সম্পাদক সাংসদ নিজান উদ্দিন হাজারীর নেতৃত্বে ব্যাপক আয়োজনে আওয়ামীলীগ এর ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছে।

    দিবসটি উপলক্ষে ফেনী জেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক ও স্থানগুলো ফেস্টুন, বিলবোর্ড সাঁটানো ও আলোকসজ্জ্বায় সজ্জিত করা হয়েছে। রবিবার ২৩ জুন ২০১৯ ভোর ৬টায় পূরোন এদলটির জেলা কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।



    সকাল ১০টায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাংসদ নিজাম উদ্দিন হাজারী নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করা হয়। এসময় উপস্থিত ছিলেন ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি কম, ফেনী জজ কোর্টের জিপি এডভোকেট প্রিয় রঞ্জন দত্ত্ব, পিপি এডভোকেট হাফেজ আহম্মেদ, ফেনী আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক যুব সমাজের অহংকার বাবু শুসেন চন্দ্র শীল, ফেনী জেলা পরিষদ সদস্য নুরুল আফছার আপন, ফেনী জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ, সদর উপজেলা আ’লীগের সভাপতি করিমূল্ল্যাহ বি কম চেয়ারম্যান।

    জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী শেষে ১০. ১৫ মিনিটে জেলা শহরে বনার্ঢ্য র‍্যলীতে আরো দেখা যায়, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাউন্সিলর আমীর হোসেন বাহার, ফেনী সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নূর হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি আইনুল করিম শামীম ও সাধারণ সম্পাদক আবদুল করিম, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক করিমূল্ল্যাহ আজাদ, জেলা ছাত্রলীগের সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ, সিনিয়র সহ সভাপতি জিয়া উদ্দিন বাবলু, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জজসহ বিভিন্ন অংগ সংগঠণ, মহিলা আওয়ামীলীগ, শ্রমীকলীগ, কৃষকলীগ, আওয়ামী সাংস্কৃতিক ফোরাম, তথ্য প্রযুক্তিলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ তৃণ মূল পর্যায়ের কর্মীসমর্থক সহ প্রমূখ নেতৃবৃন্দ।

    র‍্যালি শেষে, ফেনী জেলা কেন্দ্রীয় শহীদ মিনারে আওয়ামীলীগের ৭০ তম উদযাপনের কেক কাটা ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাংসদ নিজাম উদ্দিন হাজারী। এঅনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুর রহমান বি কম ও সমাবেশটি পরিচালনা করেন দপ্তর সম্পাদক এ কে শহীদ উল্ল্যাহ খোন্দকার।

    উল্লেখ্য, ফেনী জেলায় এবার আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী ছিল চোখে পড়ারমত সাজসজ্জা। যেখানে ছিল, বিভিন্ন সড়ক ও র‍্যালিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি, বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছবি দেখার মত। আরো দেখা যায়, প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে সাংসদ নিজাম উদ্দিন হাজারী তারই আস্তা ভাজন ব্যাক্তিত্ব যুব সমাজের আইকন ফেনী জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক বাবু শুসেন চন্দ্র শীলের মূখে কেক তুলে দিচ্ছেন। পর্যায়ক্রমে অন্যান্য নেতৃবৃন্দকে কেকে কেটে খাওয়ানোর মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম