• শিরোনাম


    ফেনীতে মহাজোট মনোনীত জাতীয় পার্টির প্রার্থী মাসুদ চৌধুরীর মতবিনিময় সভায় হাতাহাতি

    | ২৭ নভেম্বর ২০১৮ | ৫:৫৭ পূর্বাহ্ণ

    ফেনীতে মহাজোট মনোনীত জাতীয় পার্টির প্রার্থী মাসুদ চৌধুরীর মতবিনিময় সভায় হাতাহাতি

    ফেনী-৩ আসনে (সোনাগাজী-দাগনভূঞা) জাতীয় পার্টির মনোনীত, মহাজোট সমর্থিত প্রার্থী লে. জেনারেল (অব.)মাসুদ উদ্দিন চৌধুরীর মতবিনিময় সভায় ফুল দেওয়াকে কেন্দ্র দুপক্ষের মাধ্যে হাতাহাতি ও তুমুল হট্টগোলের হয়েছে। সোমবার বেলা আড়াইটার দিকে ফেনী শহরের পাগলা মিয়া (রহ.) সড়ক (জয়নাল হাজারি সড়কের ) আলো কনভেনশন সেন্টারে মতবিনিময় সভায় এই ঘটনা ঘটে।
    এর ফলে উপস্থিত লোকজনের মধ্যে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়। পরে জেলা জাতীয় পার্টির নেত্রী নাজমা আক্তারসহ অন্য নেতারা পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন।
    জেলা জাতীয় পার্টির নেতা খোন্দকার নজরুল ইসলাম বলেন, ফুল দেওয়াকে কেন্দ্র করে সোনাগাজী ও ফেনী সদর কেন্দ্রিক দু’পক্ষের মধ্যে ভুল বুঝাবুঝিতে এ ঘটনা ঘটে। যা অনাকাঙ্ক্ষিত ।

    সোনাগাজী জাতীয় পার্টির নেতা আবু তাহের এই ঘটনায় মতবিনিময় সভায় ক্ষোভ প্রকাশ করে বলেন,‘সারাজীবন আমরা দল করলাম। হঠাৎ হাইব্রিড কিছু কাউয়া দলে এসে বিশৃঙ্খলা করার চেষ্টা করছে। আগামীতে তাদের প্রতিহত করা হবে।’



    উল্লেখ্য, জাপায় যোগ দেওয়ার পর মাসুদ উদ্দিন চৌধুরী ফেনীতে এই প্রথম কোনও দলীয় মত বিনিময় সভায় যোগ দেন। এর আগে লে. জেনারেল (অব.)মাসুদ মাসুদ চৌধুরীকে দলীয় মনোনয়ন দেওয়ায় জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও জাপার চেয়ারম্যানের উপদেষ্টা ২০১৪ এর নির্বাচনে মহাজোট প্রার্থী রিন্টু আনোয়ার দল থেকে পদত্যাগ করেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম